‘সব কিছু ঠিক আছে, আবার নতুন করে শুরু’, সিএসকে জাদেজাকে রাখতেই টুইট জাড্ডুর

২০২২ আইপিএলের আগে চেন্নাইয়ের অধিনায়কত্ব ছাড়েন ধোনি। নতুন অধিনায়ক করা হয় রবীন্দ্র জাদেজাকে।

একটা ছোট্ট টুইটের মাধ্যমে বুঝিয়ে দিলেন সব কিছু ঠিক আছে। যার কথা বলা হচ্ছে তিনি আর অন‍্য কেউ নন, তিনি হলেন রবীন্দ্র জাদেজা। দীর্ঘ বিতর্কের অবসানের পর শেষ পর্যন্ত জাদেজাকে ধরে রেখেছ চেন্নাই সুপার কিংস। ২৩ ডিসেম্বর আইপিএল-এর মিনি নিলাম। তার আগে মঙ্গলবার ১০ ফ্র্যাঞ্চাইজি তাদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, জাদেজাকে ধরে রেখেছে সিএসকে। আর এই তালিকা প্রকাশের পরই নিজের বিশেষ বার্তা দেমন স‍্যার জাড্ডু।

মঙ্গলবার চেন্নাই তাদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করার পরেই টুইট করেন ভারতীয় ক্রিকেটের তারকা অলরাউন্ডার। তিনি লেখেন, “সব কিছু ঠিক আছে। আবার নতুন করে শুরু।’’

আর এই টুইট করে তিনি বোঝাতে চেয়েছেন, চেন্নাইয়ের সঙ্গে কোনও সমস্যা হয়নি তাঁর। আরও একবার হলুদ জার্সি পরে মাঠে নামতে চলেছেন তিনি।

২০২২ আইপিএলের আগে চেন্নাইয়ের অধিনায়কত্ব ছাড়েন ধোনি। নতুন অধিনায়ক করা হয় রবীন্দ্র জাদেজাকে। কিন্তু তাঁর নেতৃত্বে প্রথম আট ম্যাচের মধ্যে সাতটিতেই হারে চেন্নাই। প্রশ্নের মুখে পড়ে জাদেজার অধিনায়কত্ব। চাপে পড়ে নেতৃত্ব ছেড়ে দেন জাদেজা। আবার নেতৃত্বের ভার তুলে নেন ধোনি। মরশুমের শেষ কয়েকটি ম্যাচে চোটে খেলতেও পারেননি জাদেজা।

আরও পড়ুন:নতুন প্রজন্মের ফুটবলারদের নিয়ে তৈরি হওয়া পর্তুগাল দল দেখে রোমাঞ্চিত রোনাল্ডো

 

Previous articleবিজেপি নেতার বিতর্কিত দলিল মিললেও গ্রেফতার নয় কেন? প্রশ্ন তুলে তোপ দাগলেন মমতা