চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, আশায় বুক বাঁধছেন সব্যসাচী

একের পর এক অপারেশন, ট্রাকিওস্ট্রমি আর রক্তচাপ ওঠানামা ও ভেন্টিলেশনের উৎকন্ঠার পর আবারও যেন একমুঠো আশ্বাস ছড়িয়ে পড়ল মধ্যরাতে।

মধ্যরাতের একটা আপডেটে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিগত প্রায় ১৮ দিন ধরে যে খবরটা সবচেয়ে বেশি চোখে পড়েছে, তা হল ‘ঐন্দ্রিলা দ্য ফাইটার’। আগের দু’বার ক্যান্সারকে পরাস্ত করতে পারলেও এবারে যেন একটু বেশিই দোলাচলে রয়েছে ঐন্দ্রিলা। একের পর এক অপারেশন, ট্রাকিওস্ট্রমি আর রক্তচাপ ওঠানামা ও ভেন্টিলেশনের উৎকন্ঠার পর আবারও যেন একমুঠো আশ্বাস ছড়িয়ে পড়ল মধ্যরাতে।
সব্যসাচী অসংখ্য সাধারণ মানুষের প্রার্থনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লিখেছেন, “ঠিক রাত আটটায় যখন আমি বিমর্ষমুখে নিচে দাঁড়িয়ে, হঠাৎ হাত নড়ে ওঠে ঐন্দ্রিলার। খবর পেয়ে দৌড়ে গিয়ে দেখি হার্টরেট এক লাফে ৯১, রক্তচাপ বেড়ে ১৩০/৮০, শরীর ক্রমশ গরম হচ্ছে। কে বলে মিরাকেল হয় না? কে বলে ও চলে গেছে? এক প্রকার অনন্ত শূন্য থেকে এক ধাক্কায় ছিটকে ফিরে এলো মেয়েটা। গেছে বললেই ও যাবে না কি, যেতে দিলে তো যাবে।”
শেষ পাওয়া খবর অনুযায়ী, “এই মুহূর্তে একপ্রকার সাপোর্ট ছাড়াই আছে, এমন কি ভেন্টিলেশন থেকেও বেরিয়ে আসার চেষ্টা করছে।” সব্যসাচী জানিয়েছেন আগে ক্লিনিক্যালি সুস্থ হোক, নিউরোর কথা পরে ভাববেন।

Previous articleKrishnanagar: তৃণমূল কর্মীর জন্মদিনের অনুষ্ঠানে দু*ষ্কৃতী হামলা, ভাঙচুর একাধিক বাড়ি
Next articleপাকিস্তানী তরুণীর হানি ট্রাপের ফাঁদ! বিদেশমন্ত্রকের অন্দরেই থাকা পাক গুপ্তচরকে গ্রেফতার