পঞ্চায়েত নির্বাচনে মিঠুনই ভরসা বিজেপির! ফের শহরে বিজেপি নেতা

পঞ্চায়েত নির্বাচনের লক্ষ্যে ঝাঁপাচ্ছে গেরুয়া শিবির। কিন্তু বঙ্গ বিজেপির সংগঠনের উপর ভরসা নেই কেন্দ্রের।তাই সুকান্ত-শুভেন্দু-দিলীপ থাকা সত্ত্বেও দলীয় কর্মীদের চাঙ্গা করতে দিল্লি থেকে কলকাতায় আনা হল মিঠুন চক্রবর্তীকে। মঙ্গলবার বেলা পৌনে এগারোটায় বিমানবন্দরে নামেন মিঠুন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃত্ব তাঁকে যে নির্দেশ দিয়েছে, সেইমতো কাজ করবেন তিনি।বুধবার থেকে জেলাস্তরে কার্যকর্তাদের সম্মেলনে যোগ দিয়ে প্রচার শুরু করবেন তিনি।

আরও পড়ুন:গেরুয়া রাজনীতিতে আরও সক্রিয় মিঠুন! এবার রাজ্য কোর কমিটিতে অভিনেতা

২১ এর নির্বাচনের পর উপনির্বাচন থেকে শুরু করে বঙ্গে একের পর এক সমবায় সমিতিতে গোহারা হেরেছে বিজেপি। এমনকি তৃণমূলকে হারাতে সিপিএমের সঙ্গে জোট বাঁধতে হয়েছে গেরুয়া শিবিরকে। বঙ্গ বিজেপির সংগঠনকে চাঙ্গা করতে রীতিমত ট্রেনিং দিতে আসছেন কেন্দ্রীয় নেতারা। তবুও এখনও নড়বড়ে গেরুয়া শিবির। বুথ স্তরের সংগঠনকে শক্তিশালী করতে কার্যত হার স্বীকার করতে হয়েছে সুকান্ত-শুভেন্দুকে। তাই দুর্বল সংঘঠনকে চাঙ্গা করতে কেন্দ্রীয় নেতৃত্বের এখন মিঠুনই ভরসা। তাই তাঁকে দিয়েই জেলা সফর করানোর কর্মসূচি নেওয়া হয়েছে।

জানা গেছে, আগামিকাল অর্থ্যাৎ  বুধবার থেকে শুরু হবে তাঁর জেলা সফর। পুরুলিয়ায় কার্যকর্তা সম্মেলনে হাজির থাকবেন মহাগুরু।এক নজরে দেখে নিন মিঠুনের কর্মসূচি-

২৩ নভেম্বর – পুরুলিয়া জেলা পঞ্চায়েত কার্যকর্তা সম্মেলন

২৪ নভেম্বর – বাঁকুড়া জেলা পঞ্চায়েত কার্যকর্তা সম্মেলন

২৫ নভেম্বর – বিষ্ণুপুর জেলা পঞ্চায়েত কার্যকর্তা সম্মেলন

২৬ নভেম্বর – আসানসোল জেলা পঞ্চায়েত কার্যকর্তা সম্মেলন

২৭ নভেম্বর – বোলপুর জেলা পঞ্চায়েত কার্যকর্তা সম্মেলন

Previous article চিনের কারখানায় ভয়াবহ আগুন! বাড়ছে মৃ*তের সংখ্যা