যোগীরাজ্যে বিজেপি সাংসদের গাড়ির চাকায় পিষ্ট ৯ বছরের ছাত্র, গাড়ির ক্ষয়ক্ষতি দেখতে ‘ব্যস্ত’ নেতা

যোগীরাজ্যে নির্মম ছবি!৯ বছরের ছাত্রকে পিষে দিল বিজেপি সাংসদের গাড়ি। গুরুতর জখম অবস্থায় অই নাবালককে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। শনিবার মর্মান্তিক এই দুর্ঘটনার পর কোথায় ছিলেন বিজেপি সাংসদ? অভিযোগ, দুর্ঘটনার পর গাড়ির ক্ষয়ক্ষতি কতটা হয়েছে কিনা তা দেখতে ‘ব্যস্ত’ ছিলেন বিজেপি সাংসদ। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ওই সাংসদের বিরুদ্ধে রবিবার এফআইআর দায়ের করেছে পুলিশ। যদিও বিজেপি সাংসদের বিরুদ্ধে কোনও পুলিশি পদক্ষেপ নেওয়া হয়নি বলেই মৃতের পরিবারের অভিযোগ।

আরও পড়ুন:গুজরাটের নির্বাচনী সভায় পাথর! গুরুতর আহত নাবালক, বিজেপির বিরুদ্ধে তোপ আপ প্রধানের

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, শনিবার বস্তি জেলায় পটেলচকের কাছে বসিয়া গ্রামে একটি চারচাকার ধাক্কায় জখম হয় অভিষেক রাজভর নামে এক স্কুলছাত্র। দুর্ঘটনার পর জখম অবস্থায় তাকে লখনউয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তবে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় এফআইআরের পর তদন্ত শুরু করা হয়েছে।

দ্বিতীয় শ্রেণির ওই পড়ুয়াকে নিজের এসইউভি গাড়ির নীচে পিষে মারার অভিযোগ উঠেছে বস্তি সদর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর বিরুদ্ধে। দুর্ঘটনার পর একটি সিসিটিভি ফুটেজ সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যাতে দেখা গিয়েছে, দু’টি এসইউভি-র মাঝে দাঁড়িয়ে সাংসদ। দুর্ঘটনার পর তিনি একটি এসইউভি-র বাম্পার খতিয়ে দেখছেন। ভিডিয়োটি ভাইরাল হতেই সাংসদের গ্রেফতারির দাবি তুলেছেন ওই নাবালকের পরিবারের সদস্যরা।যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ববাংলা সংবাদ।


Previous articleমগরায় যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
Next articleবিচারাধীন বিষয় নিয়ে বিধানসভায় বিরোধীদের হট্টগোল, মুলতুবি প্রস্তাব খারিজ অধ্যক্ষের