স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র জার্মানির

ম‍্যাচে এদিন শুরু থেকেই আক্রমণে ঝাঁপায় স্পেন। পাল্টা আক্রমণ চালায় জার্মানি।

প্রথম ম‍্যাচে দুরন্ত জয়ের পর দ্বিতীয় ম‍্যাচে জার্মিনার কাছে আটকে গেল স্পেন। এদিন স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করল জার্মানি। এই ড্র এর ফলে শেষ ষোলোয় যাওয়ার রাস্তা জিইয়ে রাখল জার্মানি।

 

ম‍্যাচে এদিন শুরু থেকেই আক্রমণে ঝাঁপায় স্পেন। পাল্টা আক্রমণ চালায় জার্মানি। ম‍্যাচের দশ মিনিটে ভালো সুযোগ পান গোরেৎজাক। কিন্তু অফসাইডের আওতায় পরে সেটি। পাল্টা আক্রমন চালানোর পাশাপাশি খেলা আয়ত্বে আনার চেষ্টা চালায় জাভি, পেডরিরা। তবে ম‍্যাচের ৪০ মিনিটে গোল করে বসে জার্মানি। তবে সেটা ভিএআর পদ্ধতিতে অফসাইডের কারণে বাতিল করে দেওয়া হয়। এরপর আক্রমণে গেলেও প্রথমার্ধে গোলের দরজা খুলতে ব‍্যর্থ হয় দু’দল। যার ফলে প্রথম ৪৫ মিনিটে ম‍্যাচের ফলাফল থাকে গোলশূন‍্য ড্র।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে ম‍্যাচের হ্রাশ নিজেদের হাতে নেয় স্পেন। যার ফলে ম‍্যাচের ৬২ মিনিটে গোল পায় স্পেন। স্পেনকে গোল করে ১-০ এগিয়ে দেন পরিবর্ত হিসেবে নামা মোরাতা। জার্মানির রক্ষণের ভুলের সুযোগ নিয়ে গোল করেন মোরাতা। বাঁ দিকে বল পেয়েছিলেন জডি আলবা। তাঁর ক্রস থেকে চলতি বলে পা ঠেকিয়ে গোল করেন তিনি। এক গোলে পিছিয়ে পড়ার পর একের পর এক আক্রমণ চালায় জার্মানি। গোলরক্ষককে পেয়ে গোল করতে ব‍্যর্থ হন মুসিয়ালা। একা পেয়েও অকারণে জোরে শট মারতে গিয়ে গোলরক্ষকের গায়ে পারেন তিনি। ম‍্যাচের ৮৩ মিনিটে সমতা ফেরায় জার্মানি। জার্মানির হয়ে ১-১ করেন পরিবর্ত হিসেবে মাঠে নামা নিকোলাস ফুলক্রুগ। একার কৃতিত্বে স্পেনের ডিফেন্সকে ঘোল খাইয়ে বক্সের ভিতরে ঢুকে পড়লেন মুসিয়ালা। তাঁর থেকে বল পেয়ে গোল করলেন নিকোলাস ফুলক্রুগ।

আরও পড়ুন:জয়ে ফিরল ইস্টবেঙ্গল এফসি, জোড়া গোল ক্লেটনের

 

Previous articleCPIM পরিচালিত ট্রাস্ট বোর্ডের ভবনে ধর্মীয় অনুষ্ঠান! ‘ভোট পাওয়ার চেষ্টা’, কটাক্ষ তৃণমূলের
Next articleকড়া কোভিড নীতির প্রতিবাদে ফের গর্জে উঠল চিন! রবিবারও পথে বিক্ষোভকারীরা