মহার্ঘ্য বিশ্বকাপের ফাইনাল ম্যাচের টিকিট, দাম ১লক্ষ ২৭হাজার টাকা

আগামী ১৮ ডিসেম্বর ফাইনাল। বিশ্বকাপ ফাইনালের টিকিট এবার অতি মহার্ঘ্য। এই ম্যাচের এক একটি টিকিট দাম ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ২৭ হাজার টাকা। ভালো জায়গায় বসে ফাইনাল দেখতে হলে ফুটবলপ্রেমীদের গুনতে হবে ১ লক্ষ ২৭ হাজার টাকা

জমে উঠেছে কাতার বিশ্বকাপ (Qatar World Cup)। ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। আর্জেন্টিনা, ব্রাজিল, ইংল্যান্ড, জার্মানির, ফ্রান্স, পর্তুগালের মতো শক্তিশালী দলগুলি ইতিমধ্যেই নক-আউট পর্বে পৌঁছে গিয়েছে। প্রতিটি ম্যাচে টিকিটের(WC fticket) চাহিদা তুঙ্গে।

আগামী ১৮ ডিসেম্বর ফাইনাল। বিশ্বকাপ ফাইনালের টিকিট এবার অতি মহার্ঘ্য। এই ম্যাচের এক একটি টিকিট দাম ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ২৭ হাজার টাকা। ভালো জায়গায় বসে ফাইনাল দেখতে হলে ফুটবলপ্রেমীদের গুনতে হবে ১ লক্ষ ২৭ হাজার টাকা। চার বছর আগের রাশিয়া বিশ্বকাপের থেকে এবার যা প্রায় ৪০ শতাংশ বেশি।

প্রসঙ্গত, দোহার লুসেইল স্টেডিয়ামে গত ২৬ নভেম্বর আর্জেন্তিনা-মেক্সিকো ম্যাচে রেকর্ড সংখ্যক (৮৮,৯৬৬) ভিড় হয়েছিল। আয়োজকদের আশা ১৮ ডিসেম্বর ফাইনালে সেই রেকর্ডও ভেঙে যাবে। ফাইনালে ক্যাটাগরি-২ কিংবা ক্যাটাগরি-৩ টিকিটের দামও কম নয়। এই দুই ক্যাটাগরির
টিকিট পেতে হলে ফুটবলপ্রেমীদের ভারতীয় মুদ্রায় যথাক্রমে ৭৯ হাজার টাকা ও ৪৮ হাজার টাকা খরচ করতে হবে। তবে কাতারের নাগরিকরা পাচ্ছেন বিশেষ ছাড়। তাদের জন্য টিকিটের মূল্য নির্ধারিত হয়েছে মাত্র ১৬ হাজার টাকা।

 

Previous articleFIFA WC 2022 : সৌদিকে হারিয়েও স্বপ্নভঙ্গ মেক্সিকোর, এবারের মতো বিশ্বকাপ থেকে বিদায় !
Next articleSSC Scam : ১৪ ডিসেম্বর পর্যন্ত ফের জেল হেফাজত পার্থ – অর্পিতার