Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) বিশ্বকাপে অঘটন। বিশ্বকাপ থেকে বিদায় নিল জার্মানি। কোস্টারিকার সঙ্গে ৪-২ গোলে জিতেই শেষ ষোলোর টিকিট পেল না থমাস মুলাররা। অপর দিকে জাপানের কাছে ২-১ গোলে হেরেও প্রি-কোয়ার্টার ফাইনালে স্পেন। শেষ ষোলোতে জাপান।

২) বিশ্বকাপে গ্রুপ ‘এফ’ থেকে শেষ ষোলোতে পৌঁছাল ক্রোয়েশিয়া এবং মরক্কো। ৩৬ বছর ফের বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনালে মরক্কো। গ্রুপ পর্বের শেষ ম‍্যাচে কানাডাকে ২-১ গোলে হারাল তারা। এর আগে ১৯৮৬ সালে বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনালে গিয়েছিল মরক্কো।

৩) মেসির কাছে ক্ষমা চাইলেন মেক্সিকোর বক্সার। এরপরই এই বিষয়ে মুখ খোলেন মেসি। তিনি বলেন,” একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। আমাকে যারা চেনে, তারা জানে যে আমি কাউকে অসম্মান করি না।

৪) ক‍্যামেরুন ম‍্যাচে দল বদল। রিজার্ভ বেঞ্চের শক্তি পরখ করতে চান তিতে। চোটের কারণে গ্রুপ পর্বের দুই ম‍্যাচে খেলতে পারেনি নেইমার। চোটের পাশাপাশি হালকা জ্বরও ছিল ব্রাজিলিও তারকার। এখন খবর শুধু নেইমার নয়, অসুস্থ আলেক্স সান্দ্রো, অ্যান্টোনি ডস স্যান্টোস।

৫) আজ মারাদোনা থাকলে খুশি হতেন, ম‍্যাচ জিতে বলেন মেসি। প্রি-কোয়ার্টার ফাইনালে এবার আর্জেন্তিনার সামনে অস্ট্রেলিয়া। এই ম‍‍্যাচ নিয়ে মেসি বলেন, “অস্ট্রেলিয়া বিরুদ্ধে নক আউট পর্বে খেলা বেশ কঠিন হবে।

আরও পড়ুন:জিতেও বিশ্বকাপ থেকে বিদায় নিল জার্মানি, গ্রুপ ‘ই’ থেকে শেষ ষোলোতে জাপান, স্পেন

 

 

 

Previous articleজিতেও বিশ্বকাপ থেকে বিদায় নিল জার্মানি, গ্রুপ ‘ই’ থেকে শেষ ষোলোতে জাপান, স্পেন
Next articleভাঙড়ে বো*মা তৈরির কারখানার মালিক ISF কর্মী! ধৃত মূল চক্রী