রাম-বামে দোস্তি! স্যোশাল মিডিয়া পেজে ইয়েচুরি-ডি রাজার সঙ্গে খোশমেজাজের ছবি মোদির

বামের ভোট গিয়েছে রামে। রামে-বামে দোস্তি। এই অভিযোগ বারবরই তোলে তৃণমূল। এবার তার প্রমাণও হাতে পেল রাজ্যের শাসকদল। কারণ, G-20 প্রস্তুতি বৈঠকের পরে, সেদিনের টুকরো ছবি পোস্ট করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) ফেসবুক পেজে (Face Book Page)। আর সেখানেই দেখা গেল, CPIM সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি এবং CPI-য়ের সাধারণ সম্পাদক ডি রাজার সঙ্গে প্রবল হেসে গড়িয়ে পড়ছেন মোদি। তালিকায় আরও অনেক অ-বিজেপি নেতৃত্ব থাকলেও তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Benarjee) সঙ্গে কোনও ছবি নেই!

সীতারাম ইয়েচুরি ও ডি রাজার সঙ্গে অট্টহাসি মোদির। দুই বামের সঙ্গে মোদির ছবি নিয়ে বিঁধছেন বিরোধীরা। যদিও সীতারামের হয়ে সওয়াল করেছেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তাঁর কথায় দলের পক্ষে যে দাবি রয়েছে, তা লিখিত আকারে পেশ করেছেন সীতারাম ইয়েচুরি। সেটা টুইটও করেছেন তিনি। তাই এই নিয়ে জল্পনা অবান্তর।

কিন্তু অবান্তর হলে, সব বিরোধী দলনেতার সঙ্গে ছবি পোসট করা হত। তা না করে, বলা ভালো তৃণমূল নেত্রীর সঙ্গে কোনও ছবি না দিয়ে রাজ্যে পঞ্চায়েত ভোটের আগে বঙ্গ বিজেপি-কে কী বার্তা দিতে চাইলেন মোদি! জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন- সংহতি দিবসে বিজেপি ও সংঘের ‘ধর্মান্ধতার’ বিরুদ্ধে আপসহীন লড়াইয়ের ডাক তৃণমূলের

 

Previous articleBirbhum : অবৈধ সম্পর্কের জেরেই চলল গু*লি, মৃ*ত ১
Next articleবসিরহাটে ভয়াবহ বিস্ফোরণ, চিরুনি তল্লাশি পুলিশের