অবৈধ সম্পর্কের জেরে অশান্তি! প্রেমিকের সাহায্যে সুপারি কিলার দিয়ে স্বামীকে খু*ন স্ত্রীর

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে আনন্দ পেশায় ট্রাক চালক। বেশ কয়েক বছর আগেই চিত্রার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আনন্দ। কিন্তু প্রতিবেশী এক যুবকের সঙ্গে স্ত্রীর সম্পর্ক আছে জেনে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। প্রতিবেশীরা জানিয়েছেন মত্ত অবস্থায় প্রায়ই স্ত্রীকে মারধর করতেন আনন্দ। দীর্ঘদিন সেই যন্ত্রণা সহ্য করতে না পেরেই চরম রাস্তা বেছে নেন স্ত্রী। আর তারপরই প্রতিবেশী প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে মারার পরিকল্পনা করে।

প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে খুন করলেন স্ত্রী। কর্ণাটকের নন্দাগুড়ি গ্রামের ঘটনা। এদিকে স্বামীকে মেরে ফেলার অভিযোগে ইতিমধ্যেই ২৮ বছরের স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে পুলিশ সূত্রে খবর, পরিকল্পনামাফিক ভাড়াটে খুনিকে ১ লক্ষ টাকা দিয়ে এই কাজ করানো হয়েছে। নন্দাগুড়ি গ্রামের একটি পরিত্যক্ত জায়গা থেকে ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোলাক জেলার চাম্বি গ্রামের বাসিন্দা আনন্দ নামে ওই ব্যক্তি বিগত কয়েকদিন ধরেই নিখোঁজ ছিলেন। সেই মতোই আনন্দের স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। আর এরপরই চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। স্ত্রী চিত্রার একাধিক বক্তব্যে অসঙ্গতি দেখা দেওয়ায় প্রথমে তাঁকে আটক এবং পরে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে আনন্দ পেশায় ট্রাক চালক। বেশ কয়েক বছর আগেই চিত্রার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আনন্দ। কিন্তু প্রতিবেশী এক যুবকের সঙ্গে স্ত্রীর সম্পর্ক আছে জেনে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। প্রতিবেশীরা জানিয়েছেন মত্ত অবস্থায় প্রায়ই স্ত্রীকে মারধর করতেন আনন্দ। দীর্ঘদিন সেই যন্ত্রণা সহ্য করতে না পেরেই চরম রাস্তা বেছে নেন স্ত্রী। আর তারপরই প্রতিবেশী প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে মারার পরিকল্পনা করে।

এরপরই পরিকল্পনামাফিক প্রেমিকের ভাইয়ের এক বন্ধুর সঙ্গে যোগাযোগ করা হয়। মূলত সেই ব্যক্তিই ভাড়াটে খুনিকে কাজে লাগায়। আনন্দকে খুনের জন্য এক লক্ষ টাকায় রফা হয়। পাঁচ হাজার টাকা অগ্রিম দেওয়া হয়। ঘটনায় চিত্রা, তাঁর প্রেমিক সহ আরও ৪ জনকে জড়িত সন্দেহে গ্রেফতার করেছে পুলিশ।

 

 

Previous articleবিজেপিকে বিশ্বাস নেই, হিমাচলে এগিয়ে থাকা কংগ্রেস ব্যস্ত জয়ী বিধায়কদের রিসর্টে সরাতে
Next articleকলকাতা থেকে শিক্ষা ! এবার শিলিগুড়িতেও বন্ধ হতে চলেছে হুক্কা বার