আজ ইস্টবেঙ্গলের সামনে হায়দরাবাদ

তবে লড়াই বেশ কঠিন। কারণ, আজ স্টিফেন কনস্ট্যান্টাইনের দলের সামনে লিগ টেবলে দ্বিতীয় স্থানে থাকা গতবারের চ্যাম্পিয়ন হায়দরাবাদ এফসি।

আজ আইএসএল-এর পরবর্তী ম‍্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি। প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি। শেষ তিন ম্যাচের মধ্যে দু’টিতে জিতে আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গল। সেই আত্মবিশ্বাস নিয়েই শুক্রবার আরও একটা অ্যাওয়ে ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলে নিতে চাইছে লাল-হলুদ ব্রিগেড। তবে লড়াই বেশ কঠিন। কারণ, আজ স্টিফেন কনস্ট্যান্টাইনের দলের সামনে লিগ টেবলে দ্বিতীয় স্থানে থাকা গতবারের চ্যাম্পিয়ন হায়দরাবাদ এফসি।

এবারের আইএসএলে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ জিতেছে ইস্টবেঙ্গল। আর তিনটি জয়ই এসেছে অ্যাওয়ে ম্যাচে। তাই শক্তিশালী হায়দরাবাদকে তাদের মাঠেই হারাতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড। এই ম্যাচের পরই শীর্ষে থাকা মুম্বই সিটির বিরুদ্ধে খেলতে হবে ইস্টবেঙ্গলকে। তাই বার্থোলিমিউ ওগবেচেদের হারিয়ে আত্মবিশ্বাস আরও বাড়িয়ে নিতে চায় কনস্ট্যান্টাইনের দল।

এই ম্যাচের আগে স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেজের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। বৃহস্পতিবার সকালের প্র্যাকটিসে তাঁকে খোঁড়াতে দেখা গিয়েছে। আর এক বিদেশি চারালাম্বুস কিরিয়াকু এখনও সম্পূর্ণ ফিট নন। কোচ স্টিফেন জানিয়েছেন, তাঁর খেলার সম্ভাবনা ৫০-৫০। তিনি দলের সঙ্গেই গিয়েছেন হায়দরাবাদ। সার্থক গলুইকেও পাওয়া যাবে না। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে স্টিফেন বলেছেন, ‘‘আমরা উন্নতি করছি। আশা করি, এই ম্যাচ থেকে আমরা তিন পয়েন্ট পাব।’’

 

Previous articleপেরুর প্রথম মহিলা প্রেসিডেন্ট হলেন আইনজীবী ডিনা বোলুয়ার্তে
Next articleহিজাব বিরোধী আন্দোলনে উত্তপ্ত ইরান! মহিলাদের সৌন্দর্যকে ক্ষতবিক্ষত করতে চলছে গু*লি