ভূমিধসে বিধ্বস্ত মালয়েশিয়া! বাড়ছে মৃ*তের সংখ্যা

সংবাদ সংস্থা সূত্রে খবর, রাজধানী কুয়ালালামপুর থেকে ৪০ কিমি উত্তরে রয়েছে বাতাং কালি জেলা। এখানকার মনোরম পাহাড়ি অঞ্চল গেন্টিং হাইল্যান্ডের পাশের এক একর এলাকা ভুমিধসের কবলে পড়ে। বিপর্যয়ের সময়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন শতাধিক মানুষ।

মৃ*ত্যু মিছিল অব্যহত কুয়ালালামপুরে (Kuala Lumpur)। মর্মান্তিক ভূমিধসের কবলে মালয়েশিয়ার (Malaysia) রাজধানী শহর। মালয়েশিয়া দমকল বিভাগ সূত্রে খবর, শুক্রবার ভোর ৩টে নাগাদ ঘটে বিপর্যয়। ধ্বসের কারণে মৃত্যু হয়েছে কমপক্ষে ১২ জনের। আশঙ্কা চাপা পড়ে রয়েছেন অন্তত ২০ জন।

সংবাদ সংস্থা সূত্রে খবর, রাজধানী কুয়ালালামপুর থেকে ৪০ কিমি উত্তরে রয়েছে বাতাং কালি জেলা (Batang Kali District)। এখানকার মনোরম পাহাড়ি অঞ্চল গেন্টিং হাইল্যান্ডের (Genting Hiland) পাশের এক একর এলাকা ভুমিধসের কবলে পড়ে। বিপর্যয়ের সময়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন শতাধিক মানুষ।

ধসের খবর পাওয়ার পরই দ্রুত শুরু হয়েছে উদ্ধার কাজ। প্রশাসনের তরফ থেকে শুরু হয়েছে ত্রাণ বিলি। দমকল বিভাগের ডিজি নোরাজাম খামিস (Norazam Khamis) জানিয়েছেন, “ধ্বসের পর ক্যাম্প সাইট থেকে এখনোও পর্যন্ত ৩১ জনকে উদ্ধার করা হয়েছে। ক্যাম্প সাইটের ৩০ মিটার উচ্চতায় এই ভূমিধসের ঘটনা ঘটেছে। এক একর এলাকা ভুমিধসের কবলে পড়ে।”

 

 

Previous articleপ্রয়োজনে শিক্ষামন্ত্রীকে ডাকা হবে আদালতে: দুর্নীতি মামলায় মন্তব্য বিচারপতি গঙ্গোপাধ্যায়ের
Next articleনিজের উদাহরণ টেনে কুণালের দাবি, গ্রেফতারি এড়ানোর কোনও রক্ষাকবচ নেই শুভেন্দুর