বাঙালির হৃদয়ে ফুটবল চিরকাল বেঁচে থাকুক: MP Cup-এর পুরস্কার বিতরণী মঞ্চে সকলকে ধন্যবাদ অভিষেকের

ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আয়োজিত MP Cup সফলভাবে সম্পন্ন হয়েছে শুক্রবার। এই ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে তৈরি সকলকে ধন্যবাদ জানালেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এই অনুষ্ঠান থেকে বার্তা দিলেন, “আমি বলেছিলাম একটা ফার্স্ট ডিভিশন টিম তৈরি করব ডায়মন্ড হারবারে। এক বছরে আমরা প্রিমিয়ার ডিভিশনে পৌঁছে গেছি আশা করি পরেরবার আপনাদের সকলের আশীর্বাদে আমরা এগিয়ে যাব।”

শুক্রবার এমপি কাপের ফাইনাল ম্যাচের শেষে জয়ী ও রানার্স টিমের হাতে পুরস্কার তুলে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর বক্তব্য রাখতে গিয়ে সাংসদ বলেন, “আজ এমপি কাপের পঞ্চম অধ্যায় সম্পন্ন হল। পঞ্চম অধ্যায় চ্যাম্পিয়ন হয়েছে ফলতা। এখনো পর্যন্ত এই ফুটবল প্রতিযোগিতার পাঁচটা অধ্যায় হয়েছে। পাঁচ বার পাঁচ জন আলাদা ভাবে চ্যাম্পিয়ন হয়েছে, প্রথমবার বিষ্ণুপুর, তারপর সাতগাছিয়া, বজবজ, মেটিয়াবুরুজ এবং এবার ফলতা। ডায়মন্ড হারবার ও মহেশতলার এখনো চ্যাম্পিয়ন হতে বাকি আছে আশা করি সপ্তম ও অষ্টম অধ্যায় এই দুটি টিম জিতবে।”

এরপর সকলকে ধন্যবাদ জানিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় আরো বলেন, “শুধুমাত্র রাজনীতি নয় খেলা-মেলা সমস্ত জায়গা থেকেই এলাকার শান্তি সম্প্রীতি অখণ্ড রাখার জন্য এখানকার পুলিশ প্রশাসন ও সর্বস্তরের মানুষ যেভাবে কাজ করেছেন তার জন্য তাদেকে ধন্যবাদ।” পাশাপাশি তিনি স্মরণ করান, “আজ কিংবদন্তি ফুটবলার পেলেকে আমরা হারিয়েছি এটা আমাদের কাছে অত্যন্ত দুঃখের। আশা করবো পেলের দেখানো পথে এবং যে কথা স্বামী বিবেকানন্দ বলেছেন, গীতা পাঠের অপেক্ষা ফুটবল খেলিলে ঈশ্বরের আরও নিকটে পৌঁছে যাওয়া যায়। মান্না দে বলেছেন, সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। সুতরাং এই খেলা বেঁচে থাকুক বাঙালির হৃদয়ে থাকুক।”

সবশেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় স্মরণ করান, “আমাদের নিজস্ব ফুটবল ক্লাব আছে ডায়মন্ড হারবার। আমি আগেই বলেছিলাম একটা ফার্স্ট ডিভিশন টিম তৈরি করব। এক বছরে আমরা প্রিমিয়ার ডিভিশনে পৌঁছে গেছি। আশা করি পরেরবার আপনাদের সকলের আশীর্বাদে আমরা এগিয়ে যাব।”

Previous articleবীরভূমে আরও বড় জয়ের আহ্বান তৃণমূল নেতৃত্বের, সাড়া দিল জনসমুদ্র
Next articleঅবশেষে ঘরের মাঠে জয় লাল-হলুদের