উলুবেড়িয়ার বিধ্বংসী আগুনে ভস্মীভূত একাধিক দোকান, ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লক্ষ

প্রাথমিকভাবে ব্যবসায়ীরা আগুন নেভানোর কাজে হাত লাগান। পরে খবর পেয়ে দমকলের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। যদিও ততক্ষণে আগুনে দোকানগুলি পুরোপুরিভাবে ভস্মীভূত হয়ে যায়।

ফের বিধ্বংসী আগুনে (Massive Fire) ভস্মীভূত হয়ে গেল একাধিক দোকান (Shop)। এবার ঘটনা হাওড়ার উলুবেড়িয়ার (Howrah Uluberia)। ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পূর্ণভাবে জানা না গেলেও, তা যে কয়েক লক্ষ টাকা বলেই দাবি ব্যবসায়ীদের। যদিও প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি।

জানা গিয়েছে, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাত দুটো নাগাদ আচমকাই লকগেট, বাজার, ১১ ফটক সংলগ্ন একাধিক দোকানে আগুন লেগে যায়। আগুন এতটাই ভয়ঙ্কর ছিল যে নিমেষে জুতো, জামা, ফলের দোকান এবং খাবারের দোকান আগুনের গ্রাসে চলে যায়।

প্রাথমিকভাবে ব্যবসায়ীরা আগুন নেভানোর কাজে হাত লাগান। পরে খবর পেয়ে দমকলের কর্মীরা (Fire Brigade) এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। যদিও ততক্ষণে আগুনে দোকানগুলি পুরোপুরিভাবে ভস্মীভূত হয়ে যায় বলে জানা গিয়েছে।

তবে কী ভাবে আগুন লাগল তা এখনও পর্যন্ত জানা যায়নি। শর্টসার্কিট (Short Circuit) থেকেই আগুন লেগেছে কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে। পুরো ঘটনার তদন্ত (Investigation) শুরু হয়েছে দমকল ও পুলিশ।

 

 

Previous articleভার্চুয়ালি উপস্থিত মোদি, হাওড়া স্টেশনে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে পথচলা শুরু বন্দে ভারত এক্সপ্রেসের
Next articleপ্রতীক্ষার অবসান! মমতার পাশ করা জোকা-তারাতলা মেট্রোর ভার্চুয়াল উদ্বোধন প্রধানমন্ত্রীর