উত্তরপ্রদেশে কুকীর্তির পর কিশোরীকে হাত-পা বেঁধে কুয়োয় ফেলে দিল দুষ্কৃ*তীরা !

বেশ কিছু ক্ষণ সময় কেটে গেলেও কিশোরী ঘরে না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তার বাবা-মা। এদিক ওদিক খোঁজ করেও হদিশ মেলেনি। বাধ্য হয়ে পুলিশে খবর দেওয়া হয়।

বেনজির।  এক কিশোরীকে গণধ*র্ষণ করেই রেহাই দিল না, কুকীর্তির পর কুয়োয় ফেলে দিল দুষ্কৃতীরা। কুয়োর ভিতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় কিশোরীকে উদ্ধার করেছেন স্থানীয়রা। শুক্রবার সকালে এই নক্কারজনক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মউতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  ভোরের দিকে বাড়ির বাইরে আবর্জনা ফেলতে গিয়েছিল কিশোরী। কিন্তু তার পর থেকে কিশোরীর আর খোঁজ মেলেনি। বেশ কিছু ক্ষণ সময় কেটে গেলেও কিশোরী ঘরে না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তার বাবা-মা। এদিক ওদিক খোঁজ করেও হদিশ মেলেনি। বাধ্য হয়ে পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, কিশোরীর বাড়ি থেকে ২০০ মিটার দূরে ক্ষেতের মধ্যে একটি শুকনো কুয়ো থেকে গোঙানির আওয়াজ পান বেশ কয়েক জন শ্রমিক। কোথা থেকে আওয়াজ আসছে তা লক্ষ করে কুয়োর কাছে পৌঁছতেই চমকে ওঠেন তাঁরা। শ্রমিকদের দাবি, তাঁরা দেখেন, কুয়োর মধ্যে নগ্ন অবস্থায় পড়ে রয়েছে এক কিশোরী। তার হাত-পা বাঁধা। মুখে কাপড় গোঁজা। সঙ্গে সঙ্গে তাঁরা স্থানীয়দের খবর দেন। খবর দেওয়া হয় পুলিশকেও। পুলিশ এসে ওই কিশোরীকে উদ্ধার করে।কিশোরীর বয়ানের ভিত্তিতে তার পরিবার গণধর্ষণের অভিযোগ দায়ের করে।

তদন্তে নেমে পুলিশ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। তৃতীয় জনের খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন মউয়ের পুলিশ সুপার ত্রিভুবন নাথ।দোষীদের কঠোর শাস্তির দাবিতে উত্তেজনা ছড়িয়েছে এলাকা জুড়ে।

 

 

Previous articleMaharashtra: প্রাক্তন বিজেপি বিধায়কের বাংলো থেকে উদ্ধার অজ্ঞাতপরিচয় মহিলার পচাগলা দেহ
Next articleঐতিহাসিক! গয়া পুরসভার ডেপুটি মেয়র নির্বাচিত হলেন সাফাইকর্মী চিন্তাদেবী