বছর পয়লায় তৃণমূল ভবনের ভিতপুজো, থাকবেন অভিষেক সহ শীর্ষ নেতৃত্ব

এখন মেট্রোপলিটন বাইপাস ধাবার পাশের রাস্তায় একটি বাড়িকে অস্থায়ী পার্টি অফিস হিসেবে ভাড়া নেয় তৃণমূল। এখন সেখান থেকেই দলের সমস্ত কাজকর্ম পরিচালিত হচ্ছে।

একুশের বিধানসভা নির্বাচনে (Assembly election) পর তপসিয়ায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের (TMC) সদর দফতরকে ঢেলে সাজানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আমূল সংস্কারের লক্ষ্যে ভেঙে ফেলা হয় মূল ভবন। ২০০২ সালের ২০ মে তৈরি হয়েছিল তৃণমূল ভবন। তা ভেঙে ফেলার পর কয়েক মাস কোনও কেন্দ্রীয় অফিস ছিল না তৃণমূলের।

এরপর মেট্রোপলিটন বাইপাস ধাবার পাশের রাস্তায় একটি বাড়িকে অস্থায়ী পার্টি অফিস হিসেবে ভাড়া নেয় তৃণমূল। এখন সেখান থেকেই দলের সমস্ত কাজকর্ম পরিচালিত হচ্ছে। অক্ষয় তৃতীয়ায় এই বাড়ির পুজো করেছিলেন রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। হাজির ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ শীর্ষ নেতৃত্ব।

পয়লা জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। এবার দলের প্রতিষ্ঠা দিবসেই তপসিয়ার ভেঙে ফেলা তৃণমূল ভবনের নতুন করে ভিতপুজো হবে। দুপুর ১টা নাগাদ ভিতপুজোয় থাকবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। রাজ্য সভাপতি সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম সহ শীর্ষ নেতৃত্ব। ভিতপুজোর পর সেখানেই মাথা তুলবে নতুন বাড়ি।

 

Previous articleচালকের হার্ট অ্যাটাক, বছরের শেষদিনে গুজরাতে ভয়ঙ্কর পথ দু*র্ঘটনায় মৃ*ত ৯, আহত ২৮
Next articleগঙ্গাসাগর মেলাকে জাতীয় স্বীকৃতি দেওয়ার দাবি মমতার