বর্ষবরণের দিন তরুণীর মর্মান্তিক পরিণতিতে সামিল বিজেপি নেতাও!

দিল্লির খানজাওয়ালা এলাকার দুর্ঘটনায় প্রকাশ্যে এল আরও এক নয়া তথ্য। নববর্ষের রাতে স্কুটি চালিয়ে বাড়ি ফেরার সময় ২০ বছরের ওই তরুণী মর্মান্তিক মৃত্যুর সাক্ষী থেকেছে রাজধানীবাসী। রবিবার ভোরে একটি স্কুটিকে ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি। তদন্তে জানা গেছে, গাড়ির ভেতরে চালক সহ পাঁচ জনই মদ্যপ ছিলেন।পুলিশ ইতিমধ্যেই গাড়ির পাঁচ সওয়ারিকে গ্রেফতার করেছে। ধৃতেরা হলেন, দীপক খন্না, অমিত খন্না, মনোজ মিত্তল, কৃষ্ণ এবং মিঠুন। অভিযুক্তদের মধ্যে মনোজ স্থানীয় বিজেপি নেতা। জানা গেছে, গাড়ি চালাচ্ছিলেন দীপক। তাঁর পাশের আসনে ছিলেন মিঠুন। বাকি তিন জন পিছনে আসনে ছিলেন।


আরও পড়ুন:তরুণীকে ১২ কিলোমিটার ছেঁচড়ে নিয়ে গেল গাড়ি, দিল্লির মর্মান্তিক দুর্ঘটনায় গ্রেফতার ৫

দিল্লি পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত দীপক উপলব্ধি করেছিলেন গাড়ির নীচে কিছু একটা আটকে রয়েছে। গাড়িতে বসে থাকা অন্য বন্ধুদের বিষয়টি তিনি জানিয়েওছিলেন। কিন্তু তাঁরা খুব একটা পাত্তা দেননি। বরং গাড়ি থামাতে নিষেধ করেছিলেন। জেরায় এ কথাই জানিয়েছেন দীপক। পুলিশ জানিয়েছে, মত্ত অবস্থায় ছিলেন অভিযুক্তরা। তাঁদের গাড়ি থেকে একাধিক মদের বোতল উদ্ধার হয়েছে।

দিল্লি পুলিশ সূত্রে খবর, গাড়িটি আশুতোষ নামে এক যুবক তাঁর বন্ধু অমিত এবং দীপককে ধার দিয়েছিল। গাড়ির আসল মালিক লোকেশ। তাঁর কাছ থেকেই গাড়িটি বন্ধুদের জন্য নিয়েছিলেন আশুতোষ। অভিযুক্তদের মধ্যে মনোজ স্থানীয় বিজেপি নেতা। তাঁর একটি রেশন দোকান রয়েছে। কৃষ্ণ কনট প্যালেসে স্প্যানিশ কালচারাল সেন্টারে কাজ করেন। মিঠুন পেশায় হেয়ার ড্রেসার। এঁরা প্রত্যেকেই বন্ধু।

 

Previous articleবন্দে ভারত এক্সপ্রেসে পাথর ছোড়ার ঘটনায় FIR দায়ের রেলের
Next articleআবাস যোজনায় দুর্নীতি! ফের বেলাগাম বিজেপি মন্ত্রী, তীব্র নিন্দা তৃণমূলের