Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজে সমতা ফেরাল শ্রীলঙ্কা। বৃহস্পতিবার দ্বিতীয় টি-২০ ম‍্যাচে লঙ্কান কাছে ১৬ রানে হারল হার্দিক পান্ডিয়ার দল। সিরিজের ফলাফল ১-১।

২) নতুন দুই বিদেশি ফুটবলার স্লাভকো দামজানোভিচ এবং ফেডেরিকো গালেগোকে নিয়ে প্রস্তুতিতে নেমে পড়ল এটিকে মোহনবাগান। নিয়মিত খেলা প্রথম দলের ফুটবলারদের চোট-আঘাত সমস্যা কাটিয়ে উঠতে এবং রিহ্যাবের জন্য বুধবার পর্যন্ত ছুটি দিয়েছিলেন মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো।

৩) মাঠে ফিরতে কতদিন সময় লাগবে পন্থের? জানালেন বোর্ডের এক কর্তা। ঋষভ পন্থের চোট সম্পর্কে এক বোর্ড কর্তা জানিয়েছেন, “চিকিৎসকরা যা রিপোর্ট দিয়েছেন তাতে বলা হয়েছে, সব ঠিক ঠাক থাকলে পন্থের মাঠে ফিরতে অন্তত ছয় মাস লাগবে।

৪) এশিয়া কাপে ফের একবার মুখোমুখি ভারত-পাকিস্তান। টুইট করে নিজেই এমনটা জানালেন বিসিসিআই সচিব জয় শাহ। সেপ্টেম্বর মাসে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান আবার মুখোমুখি হতে চলেছে এশিয়া কাপে। দুই দলকে রাখা হয়েছে একই গ্রুপে।

৫)আল নাসেরের হয়ে অভিষেক ম‍্যাচে নামতে পারলেন না রোনাল্ডো। হতাশ সৌদি সমর্থকরা।ঘটনায় সূত্রপাত, ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডে থাকাকালীন ম্যাচ হেরে রাগে ১৪ বছরের খুদের ফোন মাটিতে আছড়ে ভেঙে দিয়েছিলেন রোনাল্ডো।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleশীতে কাঁপছে বাংলা! ৫ বছরের রেকর্ড ভেঙে কলকাতায় তাপমাত্রা নামল ১০-এর ঘরে