Berhampore: মর্মা*ন্তিক! বিদ্যুতের খুঁটিতে সটান বাইকের ধাক্কায় মৃ*ত ৩

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে হরিহরপাড়া থানার অন্তর্গত কুমোরদহঘাট এলাকার বাসিন্দা সৌভিক বিশ্বাস (২৪), তপন টিকাদার (২৩) এবং সোমনাথ বিশ্বাস নামের ৩ যুবক কয়েকজন বন্ধুর সঙ্গে মদ্যপান করছিলেন।

মর্মান্তিক দুর্ঘটনা বহরমপুরে (Berhampore)। মোটরবাইক নিয়ে বাড়ি ফেরার পথে বিদ্যুতের খুঁটিতে (Electric Post) ধাক্কা লেগে মৃত্যু হল ৩ জনের। বৃহস্পতিবার গভীর রাতে বহরমপুর থানার অন্তর্গত কাটাবাগান- গজধরপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ইতিমধ্যে দেহগুলি ময়নাতদন্তের (Post Mortem) জন্য পাঠিয়েছে পুলিশ (Police)।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে হরিহরপাড়া থানার অন্তর্গত কুমোরদহঘাট এলাকার বাসিন্দা সৌভিক বিশ্বাস (২৪), তপন টিকাদার (২৩) এবং সোমনাথ বিশ্বাস নামের ৩ যুবক কয়েকজন বন্ধুর সঙ্গে মদ্যপান করছিলেন। সূত্রের খবর, মদ শেষ হয়ে যাওয়ায় মদ্যপ অবস্থাতেই ওই ৩ যুবক বাইক চালিয়ে বহরমপুরের একটি দোকানে মদ কিনতে যাচ্ছিল। সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি রাস্তার পাশে থাকা একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে।

এরপরই রক্তাক্ত অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Murshidabad Medical College and Hospital) ৩ জনকে ভর্তি করেন স্থানীয়রা। হাসপাতালে পৌঁছনোর পরই মৃত্যু হয় সৌভিকের। অন্যদিকে শুক্রবার সকালে বাকি দুজনেরও মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ৩ জনেরই মাথায় হেলমেট ছিল না।

 

 

Previous articleএখনও মান্থার এজলাস বয়কট আইনজীবীদের বড় অংশের, পিছোচ্ছে একাধিক মামলার শুনানি
Next articleবরোদার বিরুদ্ধে দুরন্ত জয় বাংলার