দীর্ঘদিন ধরে জাতীয় দলে নেই সুযোগ, বিসিসিআই-কে একহাত নিলেন বিজয়

দীর্ঘদিন ধরে ভারতীয় দলে সুযোগ না পেয়ে হতাশ মুরলি বিজয়। একরাশ ক্ষোভ উগরে দিলেন বিসিসিআইয়ের ওপর।

দীর্ঘদিন ধরে জাতীয় দলের দরজা খুলছে না মুরলি বিজয়ের। ২০১৮ -তে শেষবার ভারতীয় দলের জার্সি গায়ে উঠেছিল তাঁর। দীর্ঘদিন ধরে ভারতীয় দলে সুযোগ না পেয়ে হতাশ মুরলি বিজয়। একরাশ ক্ষোভ উগরে দিলেন বিসিসিআইয়ের ওপর। এরপাশাপাশি বিদেশের খেলতে যাওয়ারও ইঙ্গিত দিলেন তিনি।

এক সাক্ষাৎকারে মুরলি বিজয় বলেন,”অনেক হয়েছে বিসিসিআইয়ের সঙ্গে। বিদেশে এবার প্রতিদ্বিন্দতামূলক ক্রিকেটে খেলার চেষ্টা করতে হবে। ভারতীয় ক্রিকেটের ধারণা রয়েছে, ৩০ পেরোলেই আমাদের ৮০ বছরের রাস্তায় হেঁটে যাওয়া বুড়োদের মত ব্যবহার করা হয়। কোনও বিতর্কে যেতে চাই না। তবে মিডিয়ারও এই বিষয়টি উত্থাপন করা উচিত। আমার মতে তিরিশে কেরিয়ারের সেরা সময়ে পৌঁছনো যায়। এখনও আমি আগের মতই ব্যাট করতে পারি। তবে সৌভাগ্যের হোক বা দুর্ভাগ্যের- সুযোগ ক্রমেই কমে আসে আমাদের। বাইরে নতুন সুযোগের সন্ধান করতে হবে।”

ভারতে সুযোগ পাচ্ছেন না বলেই বিদেশে খেলতে চান বিজয়। এই নিয়ে তিনি বলেন, “এই দেশে সুযোগ পাচ্ছি না। সুযোগ পাওয়াটা আমার হাতে নেই। কিন্তু অন্য কোথাও সুযোগ খোঁজা আমার হাতে রয়েছে। সেটাই করার চেষ্টা করছি।”

দেশের হয়ে ৬১ টি টেস্ট, ১৭ টি একদিনের এবং ৯টি টি-২০ খেলেছেন বিজয়। তিন ফর্ম‍্যাটে রানসংখ্যা যথাক্রমে ৩৯৮২, ৩৩৯ এবং ১৬৯ রান। ২০১৮-য় শেষবার জাতীয় দলের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচে খেলেছেন মুরলি।আইপিএলেও আর দেখা যায় না তাঁকে। কেবলমাত্র তামিলনাড়ুর হয়ে ঘরোয়া ক্রিকেটে এবং টিএনপিএল-এ অংশ নেন তারকা।

Previous articleকোভিড সংক্রমণের জেরে অক্সিজেন সাপোর্টে ললিত মোদি ! খোঁজ নিলেন না সুস্মিতা
Next articleবিতর্ক উড়িয়ে কলকাতার রাজপথে বসে জমিয়ে মধ্যাহ্নভোজ সারলেন শতাব্দী, সঙ্গে কুণাল