শ্রীলঙ্কাকে হারিয়ে নিউজিল্যান্ড সিরিজের পরিকল্পনা শুরু রোহিতের

তবে জয় পেলেও একটা আক্ষেপ রয়ে গিয়েছে ভারত অধিনায়ক রোহিত শর্মার। রবিবার লঙ্কানদের বিরুদ্ধে বল হাতে ৪ উইকেট পান মহম্মদ সিরাজ।

রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় একদিনের ম‍্যাচে বড় জয় পায় ভারত। লঙ্কানদের ৩১৭ রানে হারায় রোহিত শর্মার দল। এই জয়ের ফলে তিন ম‍্যাচের সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে টিম ইন্ডিয়া। রবিবার লঙ্কানদের বিরুদ্ধে বড় জয়ের পর নিউজিল্যান্ড সিরিজ নিয়ে পরিকল্পনা শুরু ভারত অধিনায়ক রোহিত শর্মার।

এবার সামনে নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাটিতে তিনটি একদিনের সিরিজ এবং তিনটি টি-২০ সিরিজ খেলবে ভারতীয় দল। ১৮ জানুয়ারি থেকে শুরু একদিনের সিরিজ। সেই পরিকল্পনাও ইতিমধ্যে শুর হয়ে গিয়েছে রোহিতের। এই নিয়ে ম‍্যাচ শেষে রোহিত বলেন,” তিনদিন পরেই আগামী সিরিজ। আমরা দেখে নেব কী কী জায়গায় আমাদের উন্নতির প্রয়োজন। যে মাঠে খেলা হবে, সেখানকার পিচ দেখতে হবে। সেই অনুযায়ী আমাদের প্রথম একাদশ বেছে নিতে হবে। পাকিস্তানে জিতে এখানে এসেছে নিউজিল্যান্ড। হাল্কা ভাবে নেওয়ার কোনও প্রশ্নই নেই।”

শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩-০ জেতায় খুশি হিটম‍্যান। তিনি বলেন,”দারুণ একটা সিরিজ হল। অনেকগুলো ইতিবাচক দিক আছে এটাতে। ভাল বল করেছি, যে সময় উইকেট দরকার ছিল, সেই সময়ই পেয়েছি। ব্যাটাররা গোটা সিরিজ জুড়ে ভাল খেলেছে।”

তবে জয় পেলেও একটা আক্ষেপ রয়ে গিয়েছে ভারত অধিনায়ক রোহিত শর্মার। রবিবার লঙ্কানদের বিরুদ্ধে বল হাতে ৪ উইকেট পান মহম্মদ সিরাজ। রোহিত চেষ্টা করেছিলেন সিরাজ যাতে ৫ উইকেট পান। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়নি। আর এতেই আক্ষেপ যাচ্ছে না রোহিতের।

ম‍্যাচ শেষে রোহিত শর্মা বলেন,”সিরাজ যেভাবে বল করল সেটা দুর্দান্ত। ওর জন্য অতগুলো স্লিপ রাখাই যায়। শেষ কবে একদিনের ক্রিকেটে এমন ফিল্ডিং সাজানো হয়েছিল আমার মনে পড়ছে না। আমরা সবরকম চেষ্টা করেছিলাম যাতে সিরাজ ৫ উইকেট পায়। কিন্তু দুর্ভাগ্য যে ও পেল না। অনেক রকমের অস্ত্র রয়েছে সিরাজের। আরও অনেক কিছু অনুশীলন করছে ও।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleকেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবের কনভয় দুর্ঘটনা, জখম একাধিক নিরাপত্তারক্ষী
Next articleদিল্লির সরকারি দফতরের বহুতলে ভয়ঙ্কর অ*গ্নিকাণ্ড, নষ্ট গুরুত্বপূর্ণ নথি