জমি নিয়ে জবরদস্তি, প্যারামেডিকেল পড়ুয়াকে কু*পিয়ে খু**ন নদিয়ায়

জমি নিয়ে বিবাদের জেরে নিজের ছেলের এরকম পরিণতি হবে তাদের দুঃস্বপ্নেও কল্পনা করেননি মৃ*ত হাসিবুলের মা সারজিনা বিবি (Sarjina Bibi)।

কর্নাটকের (Karnataka) একটি বেসরকারি প্যারা মেডিক্যাল কলেজের (Para Medical College) তৃতীয় বর্ষের ছাত্র ছিল হাসিবুল রহমান বিশ্বাস (Hasibul Rahman Biswas), বয়স মাত্র কুড়ি বছর। উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন নিয়ে পরীক্ষা শেষ করে সপ্তাহখানেক আগেই নদিয়ায় (Nadia) নিজের বাড়িতে ফিরে ছিলেন। ব্যাস সেখানেই সব শেষ আর কলেজে ফিরে যাওয়া হল না হাসিবুলের (Hasibul Rahman Biswas)। মাত্র দেড় শতক জমির জন্য মায়ের চোখের সামনে কুপিয়ে খু*ন করা হলো পড়ুয়াকে, পলাতক আততায়ী। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে নদিয়ার নাজিরপুরের (Najirpur, Nadia) মৃগী এলাকায়। পুলিশ যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

জমি নিয়ে বিবাদের জেরে নিজের ছেলের এরকম পরিণতি হবে তাদের দুঃস্বপ্নেও কল্পনা করেননি মৃ*ত হাসিবুলের মা সারজিনা বিবি (Sarjina Bibi)। বাবা চাঁদ আলি বিশ্বাস নির্মাণ সামগ্রীর ব্যবসায়ী। ব্যবসার কাজে দিন তিনেক আগেই ভিন রাজ্যে যেতে হয়েছে তাঁকে। পুলিশ সূত্রে জানা যায় দেড় শতক জমি নিয়ে দীর্ঘ দিন ধরে তাঁদের সঙ্গে প্রতিবেশী মহরম শেখের বিবাদ চলছে। বেশ কয়েক বার সালিশি বসিয়েও সেই সমস্যা সমাধান হয়নি বলে দাবি সারজিনার। তিনি অভিযোগ করে সংবাদমাধ্যমকে জানান, বুধবার রাত ১২টা নাগাদ হাসিবুলের গোঙানি শুনে তাঁর ঘরে ছুটে গিয়ে দেখেন মহরম হাঁ*সুয়া দিয়ে তাঁর ছেলেকে কো*পাচ্ছেন। সারজিনার অভিযোগ তিনি বাধা দিতে গেলে মহরম তাঁকেও মারধর করেন। এরপর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্ত পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাজিরপুর তদন্তকেন্দ্রের পুলিশ এবং তেহট্ট থানার পুলিশ। সারজিনার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Previous articleনিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিশতরান করে কী বললেন শুভমন?
Next articleকেশপুরে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে কেন্দ্রীয় দল, কেন্দ্রকে দুষলেন মন্ত্রী শিউলি