রিয়াধে মেসি-রোনাল্ডোর সঙ্গে সাক্ষাৎ অমিতাভ বচ্চনের, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট বিগ বি’র

নিজের সোশ্যাল মিডিয়ায় বিগ বি লেখেন," কী দারুণ একটা সন্ধ্যে কাটল রিয়াধে! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার, সকলেই একসঙ্গে খেলছেন।

বৃহস্পতিবার রাতে ছিল ফুটবল বিশ্বের মহারণ। রিয়াধে সৌদি অলস্টারের সঙ্গে এক প্রীতি ম‍্যাচে খেলতে নামে পিএসজি। সৌদি অলস্টারের নেতৃত্ব দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই ম‍্যাচে পিএসজি ৫-৪ গোলে হারায় সৌদি অলস্টারকে। সৌদি অলস্টারের হয়ে জোড়া গোল করেন রোনাল্ডো। পিএসজি-র হয়ে গোল করেন মেসি-এমবাপে। এই ম‍্যাচে উপস্থিত ছিলেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। মেসি বনাম রোনাল্ডোর স্বপ্নের ম্যাচে এন্ট্রি নিয়ে চমকে দেন বিগ বি। বৃহস্পতিবার রাতে মেসি-রোনাল্ডোর মত মহাতারকাদের মঞ্চে স্পেশ্যাল গেস্ট হিসাবে আবির্ভূত হন বলিউডের শাহেনশা। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন অমিতাভ বচ্চন।

নিজের সোশ্যাল মিডিয়ায় বিগ বি লেখেন,” কী দারুণ একটা সন্ধ্যে কাটল রিয়াধে! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার, সকলেই একসঙ্গে খেলছেন। এবং আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল পিএসজি বনাম রিয়াধ সিজন ম্যাচের সূচনা করার জন্য। অবিশ্বাস্য…”

দ্বিতীয় পোস্টে দেখা যাচ্ছে, রথী-মহারথীদের সঙ্গে সৌজন্যের করমর্দন করছেন তিনি। মেসি-রোনাল্ডোর সঙ্গে হাসিমুখে হাত মেলাচ্ছেন তিনি। দুই তারকার সঙ্গে কিছুক্ষণ কথা বলতেও দেখা যায় অমিতাভকে।

ম্যাচের আগে অমিতাভের উপস্থিতি নিয়ে কিছুই জানানো হয়নি। তবে ম্যাচ শুরু হতেই তিনি সারপ্রাইজ দিয়ে গেলেন রিয়াধের কিং ফাহাদ স্টেডিয়ামে হাজির থেকে। দুই সৌদি অফিসিয়ালের সঙ্গে ম্যাচের আগে দুই দলের ফুটবলারদের সঙ্গে মাঠেই সৌজন্য সাক্ষাৎ করেন বিগ বি। মেসি-রোনাল্ডোর সঙ্গে করমর্দন করতেও দেখা যায় বলিউডের কিংবদন্তিকে।

 

Previous articleপ্রকৃত নিয়ন্ত্রণরেখার কাছে বাঁধ নির্মাণ চিনের! স্যাটেলাইট চিত্রে চিন্তা বাড়ছে ভারতের