আগামিকাল রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে নামছে বাংলা

ঝাড়খণ্ডকে গত রঞ্জিতে কোয়ার্টার ফাইনালে হারিয়েছিল বাংলা। এবং সেই ম্যাচে ৯ জন ক্রিকেটার অর্ধশতরান বা তার বেশি রান করেছিলেন।

আগামিকাল রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে খেলতে নামছে বাংলা। প্রতিপক্ষ ঝাড়খণ্ড। তার আগে ভালো খবর বাংলা দলে। দলে ফিরলেন বাংলা দলের তারকা বোলার মুকেশ কুমার এবং শাহবাজ আহমেদ। বাংলা দলে নেওয়া হয়েছে কাজী জুনেইদ সৈফিকে। ম‍্যাচে অভিমন্যু ঈশ্বরনের সঙ্গে ওপেন করতে পারেন তিনি।

শেষ ম্যাচে ইডেনে ওড়িশার বিরুদ্ধে হেরে গিয়েছিল বাংলা। সেইসব ভুলে আগামিকাল নামছে লক্ষ্মীরতন শুক্লার দল। আগামিকাল তুলনামূলক সহজ প্রতিপক্ষ। ঝাড়খণ্ডকে গত রঞ্জিতে কোয়ার্টার ফাইনালে হারিয়েছিল বাংলা। এবং সেই ম্যাচে ৯ জন ক্রিকেটার অর্ধশতরান বা তার বেশি রান করেছিলেন।

আগামিকালের ম‍্যাচ নিয়ে বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লা বলেন, “সব ক্রিকেটাররা খুবই আত্মবিশ্বাসী। প্রথমদিন থেকেই ভাল শুরু করতে হবে আমাদের। তারপর বাকি পরিকল্পনা। আমাদের জন্য বাংলার হয়ে খেলাটাই আসল অনুপ্রেরণা। ক্রিকেটাররা নিজেদের সেরাটাই দেওয়ার চেষ্টা করবে।”

বাংলার অধিনায়ক মনোজ তিওয়াড়ি আগামিকালের ম‍্যাচ নিয়ে বলেন, “আমরা তৈরি। এবার মাঠে নেমে নিজেদের যোগ্যতা অনুযায়ী খেলতে হবে। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব জায়গায় প্রস্তুতি নিয়েছি। তাই আমাদের আত্মবিশ্বাস তুঙ্গে।”

আরও পড়ুন:আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন মুরলী বিজয়

 

Previous articleনিয়োগ দুর্নী*তিতে নাম জড়াল টলিউডের! জাস্টিস গঙ্গোপাধ্যায়ের নজরে কোন অভিনেত্রী?
Next articleবীরভূমে তৃণমূলের কোর কমিটিতে আরও ৩ জনকে জুড়লেন মমতা, কারা পেলেন জায়গা