বীরভূমে তৃণমূলের কোর কমিটিতে আরও ৩ জনকে জুড়লেন মমতা, কারা পেলেন জায়গা

বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) এখন জেলে। এই পরিস্থিতিতে পঞ্চায়েত নির্বাচনের আগেই সাংগঠনিক কাজকর্ম দেখার জন্য একটি কোর কমিটি (Core Committee) তৈরি করে দিয়েছিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। সোমবার, বোলপুরে গিয়ে সেই কমিটিতে আরও তিনজনকে জুড়ে দিলেন মমতা। ঘোষণা করলেন জেলা মুখপাত্রের নামও। এদিনের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

এদিন, কলকাতায় বইমেলা উদ্বোধনের পরেই বোলপুর পৌঁছে নোবেলজয়ী অমর্ত্য সেনের (Amartya Sen) সঙ্গে দেখা করেন তৃণমূল সভানেত্রী। এরপর বীরভূম জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে একান্তে কথা বলেন তিনি। জেলায় দলের সাংগঠনিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন। বীরভূমে দলের সাংগঠনিক কাজকর্ম দেখার জন্য চার সদস্যের একটি কোর কমিটি করে দিয়েছিলেন মমতা। এদিন তার সঙ্গে আরও তিনজনকে জুড়ে দেন।
কোর কমিটির প্রথম চার সদস্য হলেন
•মন্ত্রী চন্দ্রনাথ সিনহা
• বিধায়ক অভিজিৎ সিংহ (রানা)
• ডেপুটি স্পিকার আশিস বন্দোপাধ্যায়
• জেলা সভাধিপতি বিকাশ রায়চৌধুরী
কোর কমিটির নতুন সদস্যরা হলেন
• সাংসদ শতাব্দী রায়
• কাজল শেখ
• অসিত মাল
মলয় মুখোপাধ্যায়কে তৃণমূলের বীরভূমের সাংগঠনিক মুখপাত্র করা হয়েছে।

এদিনের বৈঠকে নেত্রীর সঙ্গে ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিমও। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী বলেন, দীর্ঘদিন বাদে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই জেলায় এসেছেন। জেলায় দলের নেতৃত্ব চাইছিলন একবার তাঁর সঙ্গে দেখা করতে। আমরা সকলে চা চক্রে মিলিত হয়েছি আমাদের নেত্রীর সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায় সকলকে একসঙ্গে পথ চলার পরামর্শ দিয়েছেন। সংগঠনকে আরও মজবুত করতে বলেছেন। এটা খুব স্বাভাবিক বিষয়।

নেত্রীর সঙ্গে বৈঠক শেষে সকলে বেরিয়ে যাওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসেন কাজল শেখ। মিনিট পনেরো নেত্রীর সঙ্গে তাঁর কথা হয়। যদিও এনিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্য করতে চাননি কাজল।

আরও পড়ুন- নিয়োগ দুর্নী*তিতে নাম জড়াল টলিউডের! জাস্টিস গঙ্গোপাধ্যায়ের নজরে কোন অভিনেত্রী?

Previous articleআগামিকাল রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে নামছে বাংলা
Next articleপ্রয়াত সাংবাদিক অশোকতরু চক্রবর্তী