অভিনয় সেটে ভয়া*বহ অ*গ্নিকাণ্ড, গুরুতর আ*হত হয়ে হাসপাতালে শারমিন আঁখি !

সেটে আচমকা শর্ট সার্কিট হওয়ায় ফলে আগুন লেগে যায়। শারমিন আঁখি গুরুতর জ*খম হন। বি*স্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি।

শুটিং করতে গিয়ে মারা**ত্মক দুর্ঘটনা। ঢাকার মেডিক্যাল কলেজের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে (Sheikh Hasina National Institute of Bu*rn and Plastic Surgery) ভর্তি বাংলাদেশের অভিনেত্রী শারমিন আঁখি (Sharmeen Akhee)। সেটে আচমকা শর্ট সার্কিট (Short Circuit) থেকে মারাত্মক অ*গ্নিকাণ্ড।

বাংলাদেশের অভিনেত্রী শারমিন আঁখি শনিবার রাজধানী ঢাকার মীরপুরে একটি টেলিছবির শুটিং করছিলেন।শুটিং সেটে আচমকা শর্ট সার্কিট হওয়ায় ফলে আগুন লেগে যায়। শারমিন আঁখি গুরুতর জ*খম হন। বি*স্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। পুলিশের প্রাথমিক অনুমান, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে, আর সেটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে। যদিও অভিনেত্রীর স্বামী এবং প্রযোজক রাহাত কবির জানান, আ*গুন লেগে শারমিনের শরীরের প্রায় ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। রাহাত বলেন মেকআপ নিয়ে ওয়াশরুমে চুল ঠিক করতে যান অভিনেত্রী। হেয়ার স্ট্রেটনার অন কিংবা অফ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

Previous articleবিকাশ ভবনে বৈঠকের পর জেলায় জেলায় মিড ডে মিলের কাজ পরিদর্শনে কেন্দ্রীয় দল
Next articleঅফিস টাইমে প্ল্যাটফর্ম ছেড়ে ৫০০ মিটার এগিয়ে থামল ট্রেন !