Entertainment : বাংলার পর ‘পাঠান’-এর কো*প বলিউডে, পিছিয়ে গেলেন ‘শাহজাদা’

সূত্রের খবর যশরাজ ফিল্মস এর (YashRaj Films) ব্যানারে তৈরি 'পাঠান' যাতে এতটুকু ক্ষতিগ্রস্ত না হয় ঠিক সেই কারণেই পিছিয়ে গেল আরও এক বলি সিনেমার মুক্তি। বলিউডের চকোলেট হিরো কার্তিক আরিয়ানের (Kartik Aryan)নতুন ছবি 'শাহজাদা'র (Shehzada) মুক্তি পিছিয়ে গেল বলেই টিনসেল টাউনে খবর।

দেশ জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘পাঠান'(Pathan),প্রায় ৬০০ কোটির দরজায় পৌঁছেও দিব্যি ছক্কা হাঁকিয়ে চলেছে। পাঠানের কোপে কোণঠাসা বঙ্গের বাংলা সিনেমা (Bengali Movie)বলে অভিযোগ করছে অনেক প্রযোজনা সংস্থা। সুপারহিট আঞ্চলিক ছবি হল থেকে তুলে নিয়ে বাধ্য হয়েছেন মালিকরা, শুধুমাত্র ‘পাঠান’কে শো দেওয়ার জন্য। এমনকি আগামী শুক্রবার ঠিক কী হতে চলেছে বাংলার ছবির ভবিষ্যৎ, সেই নিয়েও দোলাচলে টলিপাড়া (Tollywood Industry)। এইরকম অবস্থায় চিন্তায় বলিউডও (Bollywood)। সূত্রের খবর যশরাজ ফিল্মস এর (YashRaj Films) ব্যানারে তৈরি ‘পাঠান’ যাতে এতটুকু ক্ষতিগ্রস্ত না হয় ঠিক সেই কারণেই পিছিয়ে গেল আরও এক বলি সিনেমার মুক্তি। বলিউডের চকোলেট হিরো কার্তিক আরিয়ানের (Kartik Aryan)নতুন ছবি ‘শাহজাদা’র (Shehzada) মুক্তি পিছিয়ে গেল বলেই টিনসেল টাউনে খবর।

কার্তিক এখন হিন্দি সিনে দুনিয়ায় নিজের জায়গা মোটামুটি পাকা করে নিয়েছেন। স্মার্ট লুক আর মিষ্টি হাসিতে কাবু তাঁর ফ্যানেরা। সেই কার্তিক আবার কিং খানের প্রেমে মজে সেই ছোট থেকেই। শুধু তাই নয় ‘পাঠান’ খানের রোমান্টিক অভিনয় দেখেই নিজের অভিনয় জগতের কেরিয়ার সম্পর্কে নিশ্চিত হয়েছিলেন তিনি। সিনেমায় অভিনয়ের সময় অল্প স্বল্প শাহরুখকে নকলও করেন কার্তিক আরিয়ান। প্রিয় হিরোর প্রতি কার্তিকের অগাধ ভালবাসা। আর ঠিক সেই ভালবাসার কথা মাথায় রেখে নিজের ছবি মুক্তি পিছিয়ে দিলেন বলিউডের নতুন ‘শাহজাদা’।

মুম্বই ইন্ডাস্ট্রি বলছে আগামী ১০ ফেব্রুয়ারির জায়গায়, ১৭ ফেব্রুয়ারি ২০২৩- এ মুক্তি পাবে কার্তিকের ‘শাহজাদা’। কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’বক্স অফিসে দারুণ হিট। এবার নতুন ছবির ব্যবসায় কোনও কম্প্রোমাইজ চান না প্রযোজক থেকে শুরু করে নায়ক স্বয়ং। আল্লু অর্জুন অভিনীত তেলুগু ব্লকবাস্টার ‘আলা বৈকুন্ঠপরুলম’ সিনেমার হিন্দি সংস্করণ হচ্ছে ‘শাহজাদা’। রোহিত ধাওয়ান পরিচালিত সিনেমাটিতে কার্তিকের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেনন। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পরেশ রাওয়াল। শোনা যাচ্ছে কার্তিক নাকি চান বক্স অফিসে তাঁর প্রিয় হিরো ‘ পাঠান’ কিছুদিন রাজত্ব করুক। এরপর না হয় ‘ শাহজাদা’ আসবেন। কিন্তু অনেকেই বলছেন কিং খানের সঙ্গে এই মুহূর্তে কেউ আর টক্কর নিতে চাইছেন না। তাই আগেভাগেই সরে আসার এহেন সিদ্ধান্ত।

Previous articleবোলারদের দাপটে রঞ্জি কোয়ার্টার ফাইনালে দুরন্ত শুরু বাংলার, মাঠে হাজির সৌরভ
Next articleমালদহ-সহ ৩ জেলার স্বাস্থ্য পরিষেবায় নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর