যুবকের অস্বাভাবিক মৃ*ত্যুর তদন্তে কড়া নির্দেশ কলকাতা হাইকোর্টের

২০২১ সালের ১৪ এপ্রিল রাজারহাট থানা এলাকায় রাস্তার ধার থেকে জিয়াউর রহমান নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। সেই মামলাতেই এদিন সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।

রাজারহাটে (Rajarhat) যুবকের অস্বাভাবিক মৃত্যু মামলায় এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের (CBI) হাতে তদন্তভার তুলে দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা (Justice Rajasekhar Mantha)। উল্লেখ্য, ২০২১ সালের ১৪ এপ্রিল রাজারহাট (Rajarhat) থানা এলাকায় রাস্তার ধার থেকে জিয়াউর রহমান নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। সেই মামলাতেই এদিন সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট (Kolkata High Court)।

বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা জানিয়েছেন, এই মৃত্যুর যথাযথ তদন্ত হওয়া উচিত। আগামী ৪ এপ্রিলের হাইকোর্টে তদন্তের রিপোর্ট জমা দিতে হবে সিবিআইকে। মামলার পরবর্তী শুনানি ৪ এপ্রিল।

অভিযোগ, মৃত যুবক মাটি কাটার ঠিকাদারি করতেন। এলাকারই উপপ্রধান তাঁর থেকে তোলা চেয়েছিলেন আর তা দিতে অস্বীকার করায় তাঁর উপর হামলা চালানো হয়। মৃতের পরিবারের অভিযোগ, গত বছরের ৭ এপ্রিল কয়েকজন যুবক জিয়াউরের উপর হামলা চালায়। মাথায় বন্দুক ঠেকিয়ে বলা হয় টাকা দিতে হবে। আর তা দিতে অস্বীকার করায় চরম পরিণতি যুবকের।

 

 

 

Previous article‘তিন ফর্ম‍্যাটেই নিজের সেরা পারফরম্যান্স দিতে চাই’, কিউইদের বিরুদ্ধে ম‍্যাচের সেরা হয়ে বললেন শুভমন
Next articleশ্রীরামপুরে আয়রন ফ্যাক্টরিতে বিস্ফো*রণ, মর্মা*ন্তিক পরিণতি ২ শ্রমিকের