রানাঘাটে তারস্বরে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় আ*ক্রান্ত পুলিশ আধিকারিকরা!

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে সরস্বতী প্রতিমা বিসর্জন দিয়ে ফেরার সময় তীব্র স্বরে সাউন্ড বক্স বাজানো হচ্ছিল। থানার সামনে দিয়ে যাওয়ার সময় শব্দ কমাতে বলেন পুলিশ কর্মীরা। অভিযোগ, সেই সময়ই শোভাযাত্রায় থাকা মত্ত কয়েকজন পুলিশের ওপর চড়াও হয়।

বিসর্জনের শোভাযাত্রায় তারস্বরে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় আক্রান্ত পুলিশ! ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) রানাঘাটে (Ranaghat)। অভিযোগ, পুলিশ আধিকারিকদের রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে মত্তরা। গুরুতর জখম অবস্থায় SI, ASI-সহ ৪ পুলিশ কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ মহিলা-সহ ৯ জনকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে সরস্বতী প্রতিমা বিসর্জন দিয়ে ফেরার সময় তীব্র স্বরে সাউন্ড বক্স বাজানো হচ্ছিল। থানার সামনে দিয়ে যাওয়ার সময় শব্দ কমাতে বলেন পুলিশ কর্মীরা। অভিযোগ, সেই সময়ই শোভাযাত্রায় থাকা মত্ত কয়েকজন পুলিশের ওপর চড়াও হয়। রাস্তায় ফেলে বাঁশ দিয়ে পেটানো হয় বলে অভিযোগ। বাদ ছিল না কিল, ঘুষি, লাথিও। আক্রমণে গুরুতর জখম হন SI আলতাফ হোসেন, ASI মীর রফিকুল আলম-সহ ৯ পুলিশ কর্মী। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারস্বরে ডিজে বাজানোর কথা স্বীকার করলেও পুলিশকে মারধরের কথা অস্বীকার করেছেন অভিযুক্তরা। তাঁদের দাবি ধাক্কাধাক্কিতেই না কি পুলিশ কর্মীরা পড়ে যান। ঘটনায় ২ মহিলা-সহ ৯ জনকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিশ।

 

 

Previous articleTripura Election: বিপুল কর্মসংস্থান, উচ্চশিক্ষায় জোর! নির্বাচনী ইস্তেহার প্রকাশ করে বড় চমক তৃণমূলের
Next articleআজ ঘরের মাঠে বাগানের সামনে বিএফসি