খু*ন করে প্রেমিকার দেহ ফ্রিজে রেখে বিয়ের পিঁড়িতে বসলেন প্রেমিক!

ত্রিকোণ প্রেম! যার জেরে অশান্তি এতটাই চরমে পৌঁছয় যে প্রেমিকাকে খুন করে দেহ ফ্রিজে ঢুকিয়ে রেখে অন্য মহিলার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন দিল্লির ধাবার মালিক সাহিল গেহলট।মঙ্গলবার তিনি নিজেই পুলিশকে জানান একথা।

আরও পড়ুন:আজ বঙ্গে শেষ শীতল দিন! কাল থেকেই ফের চড়বে তাপমাত্রার পারদ

পুলিশ জানিয়েছে, গত ৯ ফেব্রুয়ারির রাতে সাহিল তাঁর লিভ-ইন সঙ্গী নিক্কি যাদবকে গলায় ডেটা কেবিল পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করে। এরপরে তাঁর দেহ ওই ধাবার ফ্রিজে ভরে রাখে। এরপর পুলিশ দিল্লির নজফগড়ের মিত্রাও গ্রামের বাইরে সাহিলের ধাবার ফ্রিজ থেকে নিক্কি যাদবের মৃতদেহ উদ্ধার করে।তদন্তে নেমে পুলিশের কাছে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।এরপর মঙ্গলবার খুনের অভিযোগে সাহিলকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করার সময় সাহিল তাঁর সঙ্গে মৃতা নিক্কি যাদবের সম্পর্ক নিয়ে মুখ খোলেন।
অভিযুক্ত জানান, ২০১৮ সালে উত্তম নগরের কাছে একটি কোচিং সেন্টারে নিক্কির সঙ্গে তাঁর আলাপ হয়। কিছু দিন মেলামেশার পর তাঁদের বন্ধুত্ব প্রেমের সম্পর্কে গড়ায়। সাহিল এবং নিক্কি সম্পর্কে আসার পর একসঙ্গে থাকতে শুরু করেন বলে জানিয়েছেন অভিযুক্ত।এরপর পরিবার থেকে বিয়ের জন্য চাপ দিতে শুরু করে। শেষমেশ ২০২২ সালের ডিসেম্বর মাসে পরিবারের পছন্দের মেয়ের সঙ্গে সাহিলের আশীর্বাদ এবং বিয়ের দিন ঠিক করা হয়। চলতি বছরের ফেব্রুয়ারি ৯ এবং ১০ তারিখ বিয়ে করার কথা ছিল সাহিলের। কিন্তু নিক্কিকে এই বিষয়ে কিছুই জানাননি তিনি।

সাহিলের বিয়ের ব্যাপারে পরে জানতে পারেন ২৬ বছর বয়সি নিক্কি। তার পর দু’জনের মধ্যে এই নিয়ে ঝগড়া শুরু হয়। পুলিশের কাছে সাহিল স্বীকার করেছেন যে, নিক্কির সঙ্গে গাড়ি চালিয়ে কাশ্মীর গেটের আইএসবিটি-র কাছে নিয়ে গিয়েছিলেন সাহিল। গাড়ির ভিতরে দু’জনের মধ্যে তুমুল ঝগড়া হয়। তখনই নিক্কিকে খুন করেন সাহিল। নিক্কির মুখ বন্ধ করতেই সাহিল গাড়িতে রাখা ডেটা কেবল নিক্কির গলায় পেঁচিয়ে ধরে। শ্বাসরোধ করে খুন করে তাকে। এরপর মৃতদেহ নিয়ে ফিরে আসে নজফগড়ের ওই ধাবায় এবং সেখানে ধাবার ফ্রিজে নিক্কির দেহ লুকিয়ে রেখে আসে। বাড়ি ফিরে পরিকল্পনা মাফিকই অন্য এক যুবতীকে বিয়ে করে সে।
অ্যাডিশনাল ডেপুটি কমিশনার (দ্বারকা) বিক্রম সিং বলছেন, মঙ্গলবার সকালে তাঁরা খবর পান এক মহিলাকে খুন করে দেহ ফ্রিজে ঢুকিয়ে রাখা হয়েছে। সেই ধাবায় গিয়ে নিক্কির দেহ উদ্ধার করে পুলিশ, গ্রেফতার করা হয় সাহিলকে। নিক্কি হরিয়ানার ঝাঝরের বাসিন্দা। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।

 

 

Previous articleঐতিহাসিক চুক্তি এয়ার ইন্ডিয়ার! ফ্রান্স থেকে ২৫০টি এয়ার বাস ও আমেরিকা থেকে ২২০টি বোয়িং কিনছে সংস্থা
Next article১০০তম টেস্ট খেলার আগে মোদির সঙ্গে সাক্ষাৎ চেতেশ্বর পূজারার