এইমসে নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার কল্যাণীর বিজেপি বিধায়কের বিরুদ্ধে পোস্টার

এবার ঘুরপথে চাকরি দেওয়ার অভিযোগ তুলে গয়েশপুরে পোস্টার দেওয়া হল কল্যাণীর বিজেপি বিধায়ক অম্বিকা রায়ের বিরুদ্ধে। গয়েশপুরের চেকপোস্ট থেকে এইমস যাওয়ার রাস্তায় একাধিক পোস্টার লাগানো হয়

কেন্দ্রীয় সরকারের অধীনে থাকা কল্যাণীর এইমসে ঘুরপথে চাকরি দেওয়ার অভিযোগ অনেক আগেই উঠেছিল।

আরও পড়ুন:কল্যাণী এইমসে নিয়োগ দুর্নীতি মামলায় বিপাকে বিজেপি বিধায়ক, রক্ষাকবচ দিল না হাইকোর্টে

এইমসে চাকরি কাণ্ডে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার, রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার, চাকদহের বিধায়ক বঙ্কিম ঘোষ, বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রি শেখর দানা, এইমসের ডিরেক্টর রামজি সিং সহ আরও কয়েকজনের নাম উঠেছিল। সেই অভিযোগের তদন্ত করছে সিআইডি। এবার একই অভিযোগের নাম উঠল কল্যাণীর বিধায়কের বিরুদ্ধে।

এবার ঘুরপথে চাকরি দেওয়ার অভিযোগ তুলে গয়েশপুরে পোস্টার দেওয়া হল কল্যাণীর বিজেপি বিধায়ক অম্বিকা রায়ের বিরুদ্ধে। গয়েশপুরের চেকপোস্ট থেকে এইমস যাওয়ার রাস্তায় একাধিক পোস্টার লাগানো হয়। যেখানে লেখা রয়েছে “অম্বিকা রায়ের শাস্তি চাই”। পোস্টারের নীচের দিকে অম্বিকা রায়ের ছবির সঙ্গে আরও তিনজনের ছবি। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা জানা যায়নি। অনেকে মনে করছেন, কল্যাণীতে বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীর লোকেরাই এ কাজ করে থাকতে পারেন।

এইমসে চাকরি দেওয়ার প্রসঙ্গে অম্বিকা রায়ের বক্তব্য, অস্থায়ী পদে চুক্তিভিত্তিক কাজে ওই স্বাস্থ্য প্রতিষ্ঠানে বিধায়ক হিসাবে ১০-১২ জনের নাম সুপারিশ করেছি মাত্র। ইতিমধ্যে এইমসে ৫০০-এর বেশি এই ধরনের চুক্তিভিত্তিক কাজ করছেন।

 

 

Previous articleশুরু ত্রিপুরার ভোটগ্রহণ, দিনভর অবাধ-শান্তিপূর্ণ নির্বাচন করানোই চ্যালেঞ্জ কমিশনের
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ