রাজস্থানের অপহৃত দুই ব্যক্তির দ*গ্ধ দেহ উদ্ধার হরিয়ানায়

পুড়ে যাওয়া একটি গাড়ির ভেতর থেকে উদ্ধার হল দু’টি মৃতদেহ। বৃহস্পতিবার হরিয়ানার ভিওয়ানি জেলার বারওয়াস গ্রাম থেকে উদ্ধার হয়েছে ওই কঙ্কাল। পুলিশ জানিয়েছে, দেহ দু’টি রাজস্থানের ভারতপুর থেকে অপহৃত দু’জনের। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন:“আদানি ইস্যুতে মোদিকে জবাব দিতে হবে”, তোপ মার্কিন ধনকুবেরের

পুলিশ জানিয়েছে, দেহ দু’টি রাজস্থানের ভারতপুর থেকে অপহৃত দুই যুবক নাসির (২৫) এবং জুনেইদ ওরফে জুনার (৩৫)। তাঁরা ভারতপুরের ঘাটমিকা গ্রামের বাসিন্দা। ভারতপুরের থানায় ওই দুই ব্যক্তির অপহরণের অভিযোগে এফআইআর দায়ের হয়েছিল। ভারতপুরের ইনস্পেকটর জেনারেল গৌরব শ্রীবাস্তব জানিয়েছেন, বুধবার একটি বোলেরো গাড়ি চেপে বের হয়েছিলেন তাঁরা। পরিবার জানিয়েছে, কাজের জন্যই বের হয়েছিলেন। তারপর থেকেই তাঁদের খোঁজ মিলছিল না।
মৃতদের পরিবার ভারতপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছিল। তাঁদের অভিযোগ, জনা দশ জন তাঁদের অপহরণ করে নিয়ে যায়।অপহরণকারীরা বজরং দলের সদস্য বলেও দাবি মৃতের পরিবারের।

এরপর বৃহস্পতিবার সকালে হরিয়ানার লোহারুর এক বাসিন্দা পুলিশে খবর দেন। তিনি জানান, সেখানে একটি পুড়ে যাওয়া গাড়িতে দু’টি দগ্ধ কঙ্কাল রয়েছে। হরিয়ানার লোহারুর ডিএসপি জগৎ জানান,বৃহস্পতিবার সকাল ৮টায় ভিওয়ানির লোহারুতে পুড়ে যাওয়া একটি গাড়িতে দগ্ধ দু’টি কঙ্কাল মেলের ঘটনাস্থলে ফরেন্সিক দল পৌঁছয়। কঙ্কাল দু’টি থেকে নমুনা নিয়ে ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়। সেখান থেকে পরিচয় প্রকাশ্যে আসে।

অন্যদিকে, খবর পেয়ে তদন্তকারী দল পাঠায় রাজস্থান পুলিশ। পুলিশ জানিয়েছে, গাড়িটি মৃতদের এক আত্মীয়ের। গাড়ির মালিকের নাম আসিন খান। পুলিশ জানিয়েছে, অভিযুক্তেরা গাড়িটিকে লোহারুতে নিয়ে এসে মাঝরাতে আগুন জ্বালিয়ে দিয়েছে। দেহ দু’টি শনাক্ত করার জন্য দু’জনের পরিবারকে ঘটনাস্থলে ডাকা হয়েছিল। নিয়ম মেনে এর পর দেহ দু‌’টি তাঁদের হাতে তুলে দেওয়া হয়েছে।

 

 

Previous article“আদানি ইস্যুতে মোদিকে জবাব দিতে হবে”, তোপ মার্কিন ধনকুবেরের
Next articleমহিলাদের ক্ষমতায়নে বাংলা বিশ্বে ১ নম্বর: বাঁকুড়ায় বার্তা মুখ্যমন্ত্রীর