তুরস্কের ভূমিক*ম্পের ধ্বংসস্তূপ থেকে উদ্ধার হল চেলসি প্রাক্তন ফুটবলার ক্রিশ্চিয়ান আতসুর মৃ*তদেহ

ভূমিক*ম্পের পর বেশ কয়েকদিন নিখোঁজ থাকার পর ধ্বংসস্তূপেই মৃ*ত্যু হয়েছে আতসুর। এমনটাই জানিয়েছেন আতসুর এজেন্টই।

তুরস্কের ভূমিক*ম্পের ধ্বংসস্তূপ থেকে উদ্ধার হল চেলসি এবং নিউক্যাসেল ইউনাইটেডের প্রাক্তন ফুটবলার ক্রিশ্চিয়ান আতসুর মৃ*তদেহ। ফেব্রুয়ারি মাসের শুরুতে ভয়াবহ ভূমিক*ম্পের কবলে পরে সিরিয়া ও তুরস্ক। সেই ভয়াবহ ভূমিক*ম্পতে প্রা*ণ হারান প্রায় কয়েক হাজার মানুষ। এই ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়েন ফুটবলার ক্রিশ্চিয়ান আতসু। এরপরই খবর ছড়ায় ভূমিক*ম্পে বিধ্বস্ত তুরস্কের ধ্বংসস্তূপ থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয় চেলসির প্রাক্তন ফুটবলারকে। কিন্তু এবার জানা গেল, ভূমিক*ম্পের পর বেশ কয়েকদিন নিখোঁজ থাকার পর ধ্বংসস্তূপেই মৃ*ত্যু হয়েছে আতসুর। এমনটাই জানিয়েছেন আতসুর এজেন্টই।

এদিন আতসুর এজেন্ট বলেন,” ধ্বংসস্তূপের নীচ থেকে আতসুর প্রাণহীন দেহ উদ্ধার করা হয়েছে। তাঁর জিনিসপত্র উদ্ধারের কাজ চলছে।”

তুরস্কের ক্লাব হাতাইস্পোরের হয়ে খেলতেন আতসু। সমর্থকদের নয়নের মনি হয়ে ওঠেন তিনি। তুরস্কে ভয়াবহ ভূমিক*ম্পের পর, কয়েক দিন নিখোঁজ থাকার পর তাঁকে উদ্ধার করা গিয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সেই খবর মিথ্যে বলে জানান তাঁর এজেন্ট।

হাতাইয়ে থেকে আতসুর বাড়ির লোকেশন ট্র্যাক করেছিলেন তাঁর এজেন্ট। জানা যায় সেই বাড়ি ভূমিক*ম্পের কবলে পড়ে। সেখান থেকে শুধু মাত্র একজোড়া জুতো উদ্ধার করা হয়। অবশেষে আতসুর দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে।

এদিকে আতসুর ক্লাব হাতাইস্পোরের পক্ষ থেকে জানানো হয়েছে, “আমাদের ক্লাবের ফুটবলার ক্রিশ্চিয়ান আতসু ভয়াবহ ভূ*মিকম্পের ধ্বংসস্তূপে প্রাণ হারিয়েছে। তাঁর শেষকৃত্যের জন্য দেহ ঘানায় পাঠানোর প্রক্রিয়া চলছে। আমাদের দুঃখ বর্ণনা করার জন্য কোনও শব্দ নেই। শান্তিতে বিশ্রাম নাও আতসু।”

আরও পড়ুন:আজ বাগানের সামনে কেরল, তিন পয়েন্ট ছাড়া আর কিছুই ভাবছে না সবুজ-মেরুন শিবির

 

 

Previous articleবিয়ের পর স্ত্রীর আসল পরিচয় জেনে চোখ কপালে! আদালতের দ্বারস্থ স্বামী
Next articleআসানসোল গু*লিকাণ্ডের তদন্তে সিআইডি, হোটেলে পৌঁছল তদন্তকারী দল