Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ঘরে মাঠে জয়ে ফিরল এটিকে মোহনবাগান। শনিবার কেরল ব্লাস্টার্সকে ২-১ গোলে হারাল জুয়ান ফেরান্দোর দল। বাগানের হয়ে জোড়া গোল কার্ল ম‍্যাকহিউর। চোট সারিয়ে মাঠে ফিরেই জোড় গোল করলেন তিনি। এই জয়ের ফলে প্লে অফের রাস্তাও পাকা করে নিল বাগান ব্রিগেড।

২) ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে অক্ষর প‍্যাটেল-রবীচন্দ্রন অশ্বিনের ব‍্যাটিং-এর দাপটে ম‍্যাচে ফিরল ভারতীয় দল। তাদের ব‍্যাটে ভর করে ২৬২ রানে শেষ হয় ভারতের প্রথম ইনিংস। অস্ট্রেলিয়ার থেকে ১ রান কম করে তারা। দিনের শেষে দ্বিতীয় ইনিংসে অজিদের রান সংখ‍্যা ১ উইকেট হারিয়ে ৬১ রান।

৩) আইসিসি মহিলা টি-২০ বিশ্বকাপে প্রথম হার ভারতের। শনিবার ইংল‍্যান্ডের কাছে ১১ রানে হারল ভারতীয় দল। কাজে এল না স্মৃতি মান্ধনা এবং রিচা ঘোষের লড়াকু ইনিংস। টসে জিতে প্রথমে ব‍ল করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর।

৪) তুরস্কের ভূমিক*ম্পের ধ্বং*সস্তূপ থেকে উদ্ধার হল চেলসি এবং নিউক্যাসেল ইউনাইটেডের প্রাক্তন ফুটবলার ক্রিশ্চিয়ান আতসুর মৃ*তদেহ। ভয়াবহ ভূমিকম্পতে প্রা*ণ হারান প্রায় কয়েক হাজার মানুষ। এই ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়েন ফুটবলার ক্রিশ্চিয়ান আতসু।

৫) স্মৃতি মান্ধানাকে দলের অধিনায়ক ঘোষণা করে আরসিবি। স্মৃতির নাম ঘোষণা করলেন বিরাট কোহলি। ভিডিও-তে বিরাটের পাশাপাশি বর্তমান অধিনায়ক ফ‍্যাফ দুপ্লেসিকেও দেখা গিয়েছে। তিনিও নতুন অধিনায়ক হিসাবে মান্ধানাকে স্বাগত জানিয়েছেন।

আরও পড়ুন:কেরলকে ২-১ গোলে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করল এটিকে মোহনবাগান

 

 

 

Previous articleমহানগরীতে ফের দুর্ঘ*টনা, ট্রলার উল্টে আহ*ত এক
Next articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ