কংগ্রেস ছাড়ছেন কৌস্তভ বাগচি?রইল বিস্তারিত

এবার কী কংগ্রেস ছাড়তে চলেছেন কৌস্তভ বাগচি? মঙ্গলবার সাতসকালে তাঁর ফেসবুকে করা একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা । কী এমন লিখলেন কংগ্রেস নেতা?

আরও পড়ুন:দল হারতেই স্ব-মেজাজে নেইমার, সতীর্থ-মালিকের সঙ্গে ঝগড়ায় জড়ালেন!

সোশ্যাল মিডিয়ায় কৌস্তভ বাগচি লিখেছেন, ‘কংগ্রেস ছাড়ার কথা দুঃস্বপ্নেও ভাবতে পারি না। কিন্তু স্মমানের সাথে দল করাটা দিন দিন কঠিন হয়ে উঠেছে কারণ আমার পক্ষে স্তাবকতা সম্ভব নয়। খুব শীঘুই সিদ্ধান্ত নেব।’

কিন্তু আচমকা কেন এমনটা লিখলেন কংগ্রেস নেতা? এ ব্যাপারে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সদ্য পশ্চিমবঙ্গে এআইসিসির সদস্য তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে ৬৮ জন নির্বাচিত সদস্য ও ২০ জনকে কোয়াপ্ট করা হয়েছে। সেই তালিকাতে নাম নেই তাঁর। তবে তা নিয়ে কোনও খেদ নেই। কিন্তু তালিকায় যাঁদের নাম রয়েছে তাঁরা শুধুমাত্র স্তাবকতা করেই তালিকায় জায়গা করেছেন বলেই অভিযোগ কংগ্রেস নেতার। তাঁর বক্তব্য এভাবে স্তাবকতা করে এআইসিসির সদস্য তালিকায় নিজেদের জায়গা করে নেওয়াটাকে ঠিক নয়। পাশপাশি তিনি এও জানান, আমি কোনও দিনও স্তাবকতা করিনি। করবও না।

তাহলে কী অন্য কোনও রাজনৈতিক দলে যোগ দিতে চলেছেন কৌস্তভ বাগচি? এই প্রশ্নের উত্তরে কংগ্রেস নেতা বলেন, এখনও ভেবে দেখেননি তিনি। তবে শীঘ্রই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন তিনি।

 

 

Previous articleআয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে একাধিক রেকর্ড হরমনপ্রীতের, টপকে গেলেন রোহিতকে
Next articleBSF ক্যাম্পেই ন্যক্কারজনক ঘটনা! কমান্ডারের লা*লসার শিকার মহিলা কনস্টেবল