ডার্বির মহারণ, ইস্টবেঙ্গলের পাঠানো ডার্বির টিকিট ফেরত পাঠাল মোহনবাগান-আইএফএ

একই পথে হেঁটেছে আইএফএ-ও। ইস্টবেঙ্গলের পক্ষ থেকে আইএফএ-কে যে টিকিট পাঠানো হয়েছিল, তা ফেরত পাঠিয়ে দেয় আইএফএ-ও।

শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএলে ফিরতি ডার্বি। বড় ম্যাচ নিয়ে টিকিটের চাহিদা ক্রমশ বাড়ছে। ইস্টবেঙ্গলের এটা হোম ম্যাচ। ইস্টবেঙ্গল সদস্যদের জন্য পর্যাপ্ত টিকিট বরাদ্দ করা হয়নি। তাই ক্লাব সদস্যদের জন্য যৎসামান্য টিকিট প্রত্যাখ্যান করেছে ক্লাব। আর এবার টিকিট প্রত‍্যাখ‍্যান করল মোহনবাগান। ইস্টবেঙ্গলের পাঠানো টিকিট ফেরত পাঠিয়ে দিল মোহনবাগান। ফেরত পাঠাল আইএফএ-ও।

এবারের ডার্বির আয়োজক ইস্টবেঙ্গল এফসি।জানা যাচ্ছে, ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে যে ভিআইপি ও ভিভিআইপি টিকিট দেওয়া হয়েছিল, তা ফিরিয়ে দিল মোহনবাগান ক্লাব। এই নিয়ে এক বিবৃতি দেয় মোহনবাগান। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, যে পরিমাণ ভিআইপি ও ভিভিআইপি টিকিট তাদের দেওয়া হয়েছে তাতে ক্লাব কর্তাদের ঠিক ভাবে টিকিট বণ্টন করা যাচ্ছে না। তাই বৈঠক করে সেই টিকিট তারা ফেরত দিয়েছে। কিন্তু সদস্য সমর্থকদের জন্য যে টিকিট পাঠানো হয়েছিল তা বণ্টন করে দিয়েছে তারা।

একই পথে হেঁটেছে আইএফএ-ও। ইস্টবেঙ্গলের পক্ষ থেকে আইএফএ-কে যে টিকিট পাঠানো হয়েছিল, তা ফেরত পাঠিয়ে দেয় আইএফএ-ও। এই নিয়ে আইএফএ এক বিবৃতিতে জানায়, আইএফএ-তে ৫০০ সাধারণ টিকিট পাঠানো হয়েছে। কিন্তু আইএফএ-র অধীনে ৩০০-র বেশি ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থা রয়েছে। তাই এত কম সংখ্যক টিকিট বণ্টন করা সম্ভব নয়। সব টিকিট ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে। এত কম টিকিট দিয়ে বাংলার ক্লাব ও আইএফএ-কে অপমান করা হয়েছে।

এদিকে বুধবার থেকে যুবভারতীর ১ এবং ৪ নম্বর গেট থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি। বৃহস্পতিবার থেকে শুরু হবে ইস্টবেঙ্গল ক্লাব থেকে ডার্বির অফলাইন টিকিট বিক্রি। টিকিটের দাম ১০০, ১৫০, ৩০০ টাকা। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। ডার্বির দিন সকাল পর্যন্ত অফলাইন টিকিট দেওয়া হবে ইস্টবেঙ্গল তাঁবু থেকে। পাশাপাশি অনলাইনেও টিকিট বিক্রি জারি থাকবে। বুধবার থেকেই অনলাইনে বুকিং করা টিকিট তোলা শুরু করেছেন লাল-হলুদ সমর্থকরা।

আরও পড়ুন:প্রথমবার ডার্বির মঞ্চে জার্ভিস, শনিবারের মহারণ নিয়ে কী বললেন লাল-হলুদের নতুন বিদেশি

 

 

Previous articleপঞ্চায়েত নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশ কমিশনের
Next articleবকেয়া মেটানোর দাবিতে কেন্দ্রের বিরুদ্ধে ফের সরব বাংলার অর্থমন্ত্রী !