কোন ডিজাইনারের লেহঙ্গা সঙ্গীতে পরেছেন কিয়ারার জানেন?

ধুমধাম করে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে বিয়ে করেছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী। গায়ে হলুদ , সঙ্গীত থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠান পুরোটাই সাক্ষী থেকেছেন তাঁদের পরিবার এবং বলিপাড়ার আমন্ত্রিত নির্দিষ্ট কিছু অতিথি।নবদম্পতির কিছু কিছু ছবি মাঝেমধ্যেই উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। যা নিমেষে ভাইরালও হচ্ছে। সম্প্রতি সঙ্গীতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কিয়ারা। যা দেখে মুগ্ধ অনুরাগীরা। সেইসঙ্গে কিয়ারার পোশাক সকলের নজর কেড়েছে।

আরও পড়ুন:Entertainment:সিড-কিয়ারা রিসেপশনে নজরকারা লুক নিয়ে হাজির আলিয়া!

দীপিকা, ক্যাটরিনা, আলিয়ার মতো কিয়ারা বিয়ের পোশাক সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি নয়। কিয়ারার বিয়ের যাবতীয় পোশাক তৈরি করেছেন ডিজাইনার মণীশ মালহোত্রা।কিয়ারা লেহঙ্গার বিবরণ দিয়ে একটি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন মণীশ। লেহঙ্গা তৈরিতে কত সময় লেগেছে থেকে শুরু করে লেহেঙ্গা কী দিয়ে তৈরি করেছেন তাঁর খুঁটিনাটি তথ্য দিয়েছেন মণীশ।
কিয়ারা সঙ্গীতে যে পোশাকটি পরেছেন সেটি সোনালি রঙ-এর। লেহঙ্গাটির গা জুড়ে রয়েছে চুমকি ও জরির কাজ। মণীশ জানিয়েছেন, এই লেহঙ্গাটির সম্পূর্ণ নকশা করতে সময় লেগেছে প্রায় ৪০০০ ঘণ্টা। লেহঙ্গাটি দূর থেকে দেখলে বোঝা যাবে তাতে ছিল সোনালি আর রুপোলি রঙের অভিনব ‘এফেক্ট’। কখনও মনে হবে লেহঙ্গাটির ম্যাট সোনালি, কখনও আবার মনে হবে লেহঙ্গা জুড়ে রুপোলি চুমকির কারুকাজ। মণীশ জানিয়েছেন, এই এফেক্টটি তৈরি করতে ৯৮,০০০ টি স্বরস্কি পাথরের ব্যবহার করা হয়েছে।
শুধু কিয়ারার পোশাক নয়, তাঁর গয়নাও নজর কেড়েছে সকলের। প্ল্যাটিনাম নয়, সঙ্গীত , বিয়ে বা রিসেপশন , সবকটি অনুষ্ঠানেই কিয়ারা পরেছেন হীরের গয়না। যাতে রয়েছে পান্না এবং রুবির কাজ।

 

 

Previous articleরেললাইনে ফাটল! লাইনচ্যুত ডাউন আমতা-হাওড়া লোকাল
Next articleবিচারপতির তীব্র ভর্ৎসনা, কেন নিঃশর্ত ক্ষমা চাইলেন প্রেসিডেন্সি জেলের সুপার !