আজ ডার্বি, পরিসংখ্যানকে পাত্তা দিতে নারাজ স্টিফেনের, আটে আট লক্ষ‍্য ফেরান্দোর

অন্যদিকে, মোহনবাগান আগেই প্লে-অফ নিশ্চিত করে ফেললেও তাদের কাছেও ডার্বি আলাদা গুরুত্ব পাচ্ছে।

শনিবার আইএসএল-এর মহারণ। ফিরতি ডার্বিতে যুবভারতী ক্রীড়াঙ্গনে ইস্টবেঙ্গল এফসির মুখোমুখি এটিকে মোহনবাগান। আইএসএলে মুখোমুখি সাক্ষাতে পাঁচ বার দেখা। আর পাঁচ বারই জয় বাগানের। সব মিলিয়ে টানা সাত কলকাতা ডার্বিতে জয় জুয়ান ফেরান্দোর দল। তবুও এই ম‍্যাচকে হালকাভাবে নিতে নারাজ বাগান কোচ। ওপর দিকে পুরোনো সব পরিসংখ্যান ভুলে জয়ই চাইছেন স্টিফেন কনস্ট‍্যান্টাইন।

দুই প্রধান দুই মেরুতে থেকে বড় ম্যাচ খেলতে নামছে। তবু বদলে যাওয়া ডার্বিতে পরীক্ষা দুই চাণক্যের। তাই সতর্ক দুই কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন এবং জুয়ান ফেরান্দো। ইস্টবেঙ্গলের হারানোর কিছু নেই। মুম্বই জয়ের আত্মবিশ্বাস নিয়ে ডার্বি জিততে চাইছেন লাল-হলুদের সাহেব কোচ। কারণ, মর্যাদার লড়াই জিতে সমর্থকদের মুখে হাসি ফোটাতে চাইছেন স্টিফেন। তার জন্য সমর্থকদের গ্যালারি ভরানোর আহ্বান জানিয়েছেন ইস্টবেঙ্গল কোচ। মোহনবাগানকে হারিয়ে ন’নম্বরে থেকে লিগ শেষ করে সুপার কাপ খেলতে চাইছেন স্টিফেন।

অন্যদিকে, মোহনবাগান আগেই প্লে-অফ নিশ্চিত করে ফেললেও তাদের কাছেও ডার্বি আলাদা গুরুত্ব পাচ্ছে। এই ম্যাচ জিতে বেঙ্গালুরুকে টপকে তিন নম্বরে থেকে ঘরের মাঠে প্লে-অফ খেলতে চায় সবুজ-মেরুন শিবির। কিন্তু চোট ও কার্ড সমস্যা থাকায় কার্ল ম্যাকহিউ ও ব্রেন্ডন হ্যামিলকে পাবে না দল। তাই সতর্ক বাগান কোচ জুয়ান ফেরান্দো।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous articleছিঁড়ল কাউন্সিলরের কুর্তা, পুরসংস্থার কার্যালয়ে নজিরবিহীন হাতা*হাতি আপ-বিজেপির !
Next articleশিশু সাক্ষরতায় দেশের মধ্যে প্রথম বাংলা, তলানিতে যোগী রাজ্যের সূচক !