আল নাসেরের হয়ে গোল করছেন, নতুন ক্লাব নিয়ে এবার মুখ খুললেন রোনাল্ডো

এদিন এক স্পোর্টস ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে রোনাল্ডো বলেন, "আমি খুব খুশি, তবে সব থেকে গুরুত্বপূর্ণ হল দল ও তার জয়।

নতুন চ‍্যালেঞ্জ। আর সেই চ‍্যালেঞ্জে পাশও করছেন। পুরোনো ক্লাব ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে মতবিরোধ হওয়ায় নতুন ক্লাব আল নাসেরে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথম দিকে গোল না পেলেও, এখন নিয়মিত গোলের দেখা পাচ্ছেন সিআরসেভেন। জিতছে দলও। এখনও অবধি আটটি গোল ও দুটি অ্যাসিস্ট করেছেন তিনি। আর এতেই বেজায় খুশি রোনাল্ডো। জীবনের নতুন অভিযান নিয়ে মুখ খুললেন তিনি।

এদিন এক স্পোর্টস ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে রোনাল্ডো বলেন, “আমি খুব খুশি, তবে সব থেকে গুরুত্বপূর্ণ হল দল ও তার জয়। দল অসাধারণ কাজ করেছে, ওরা দৌড়েছে, ওরা লড়েছে। গোল করা অবশ্যই গুরুত্বপূর্ণ, কিন্তু তার থেকেও গুরুত্বপূর্ণ হল দল।”

সৌদির পরিবেশ এবং ফুটবলের সঙ্গে মানিয়ে নিয়েছেন বলে জানান রোনাল্ডো। এই নিয়ে রোনাল্ডো বলেন, “আমি এখন অনেকটা মানিয়ে নিয়েছি, এখানে এসে খেলাটা সোজা নয়। আর পাঁচ-ছয়টি ম্যাচ খেলার পর, প্রত্যেকে আমার খেলা বুঝে গিয়েছে। এখন আমি আমার সতীর্থদের খেলা আরও ভালো বুঝতে পারি, আর ওরা আমার খেলা বুঝতে পারে। সব থেকে গুরুত্বপূর্ণ হল, ধাপে-ধাপে, আমরা ভালো একটি পর্যায়ে পৌছতে পারব।”

চলতি বছরের শুরুতে, সৌদি আরবের ক্লাব আল নাসেরে সই করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আগামী ২০২৫ সালের জুন মাস অবধি চুক্তিবদ্ধ রোনাল্ডোর।

আরও পড়ুন:ফের নজির গড়লেন মেসি, ছুয়ে ফেললেন রোনাল্ডোকে

 

 

 

Previous articleবিজ্ঞাপনে ‘আজাদ’হীন কংগ্রেস, প্রবল সমালচনার মুখে ক্ষমা চাইল হাত শিবির
Next articleদেখা হল না প্রথম ছবির রিলিজ! অকালপ্রয়াণ দক্ষিণী পরিচালকের