ধাক্কা মুম্বই শিবিরে, আইপিএল-এ অনিশ্চিত বুমরাহ : সূত্র

শুধু আইপিএল নয়, চলতি বছর বিশ্বটেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত উঠলে সেই ম্যাচেও খেলা হবে না বলে জানা যাচ্ছে যশপ্রীত বুমরাহর।

আইপিএল-এ অনিশ্চিত যশপ্রীত বুমরাহ। এক সর্বভারতীয় ক্রীড় ওয়েবসাইটের খবর অনুযায়ী চোটের কারণে গোটা মরশুম মাঠের বাইরে থাকতে হতে পারে বুমরাহকে। জানা যাচ্ছে, বুমরাহর চোট এখনও সারেনি। আর তাই বুমরাহকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট বোর্ড।

এই নিয়ে সেই ক্রীড় ওয়েবসাইট জানিয়েছে, বুমরাহর পিঠের চোট এখনও পুরো সারেনি। শুধু আইপিএল নয়, চলতি বছর বিশ্বটেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত উঠলে সেই ম্যাচেও খেলা হবে না বলে জানা যাচ্ছে যশপ্রীত বুমরাহর। এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের লক্ষ্য, একদিনের বিশ্বকাপের কথা মাথায় রেখে বুমরাহকে ফিট করে তোলা। চলতি বছর অক্টোবর মাসে দেশের মাটিতে বসতে চলেছে এক দিনের বিশ্বকাপ। তার আগে হাতে বেশ কিছুটা সময় রয়েছে। আর তাই এখনই মাঠে নামিয়ে বুমরাহর চোটকে আর বাড়াতে চাইছেন না বোর্ডের চিকিৎসকেরা।

জানা যাচ্ছে, বুমরাহ-এর চোট প্রথমে যতটা গুরুতর ভাবা হয়েছিল, বাস্তবে তার থেকেও বেশি। তাই সুস্থ হতে সময় লাগছে তাঁর। গত বছর জুলাই মাসে পিঠে ব‍্যাথার কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচ খেলতে পারেননি বুমরাহ। সেই শুরু, তারপর থেকে মাঠের বাইরে তিনি। গত বছর এশিয়া কাপ, টি-২০ বিশ্বকাপে পাওয়া যায়নি ভারতীয় বোলারকে। গতবছর সেপ্টেম্বর মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে নেওয়া হয়েছিল বুমরাহকে। কিন্তু একটি ম্যাচ খেলে আবার চোট পান তিনি। তারপর থেকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ‍্যাব করছেন তিনি।

আরও পড়ুন:আইসিসি টি-২০ মহিলা বিশ্বকাপ চ‍্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, ষষ্ঠবার বিশ্বজয় অজিদের

 

 

Previous articleধনকড়ের পথ অনুসরণ করছেন আনন্দ বোস, দলীয় মুখপত্রে তৃণমূলের নিশানায় রাজ্যপাল
Next article“অ খন্ড শাসন দন্ড ত্রস্ত হলো”..কেন লিখলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য?