শেন ওয়ার্ন-এর প্রথম মৃত্যুবার্ষিকী, সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণ সৌরভ-সচিনের

মাত্র ৫২ বছর বয়সে ছুটি কাটাতে গিয়ে প্রয়াত হন শেন ওয়ার্ন। টেস্ট ক্রিকেটে ৭০৮ উইকেট এবং একদিনের ক্রিকেটে ২৯৩টি উইকেট নিয়েছিলেন ওয়ার্ন।

আজ ৪ মার্চ। গতবছর আজকের দিনেই প্রয়াত হন কিংবদন্তী অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার শেন ওয়ার্ন। শনিবার শেন ওয়ার্নের প্রথম মৃত্যুবার্ষিকীতে তাকে বিশেষভাবে শ্রদ্ধা জানাল ক্রিকেট বিশ্ব। শ্রদ্ধা জানালেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর। নিজেদের সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানালেন তাঁরা।

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় লেখেন,” এই অসাধারণ মানুষটিকে ছাড়া ক্রিকেট বিশ্ব কখনও একইরকম হতে পারে না। দুর্দান্ত একজন খেলোয়াড়, জীবনে একবারই আসেন।”

সচিন তেন্ডুলকর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লেখেন,” মাঠে আমাদের বেশ কিছু স্মরণীয় লড়াই রয়েছে, আর দুজনেই বেশ কিছু দারুণ মুহুর্ত ভাগ করেছি। একজন অসাধারণ ক্রিকেটার হিসেবে শুধু নয়, একজন খুব ভালো বন্ধু হিসেবে তোমায় মিস করছি। আমি জানি তুমি তোমার স্বভাব ও চরিত্রের মাধ্যমে স্বর্গকে আরও ভালো একটি জায়গায় পরিণত করেছ। ওয়ার্নি!”

মাত্র ৫২ বছর বয়সে ছুটি কাটাতে গিয়ে প্রয়াত হন শেন ওয়ার্ন। টেস্ট ক্রিকেটে ৭০৮ উইকেট এবং একদিনের ক্রিকেটে ২৯৩টি উইকেট নিয়েছিলেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার হয়ে জিতেছেন দুটি বিশ্বকাপ। রাজস্থান রয়্যালসকে নেতৃত্ব দিয়ে আইপিএল জিতেছেন তিনি।

আরও পড়ুন:চতুর্থ টেস্টের আগে মধ্যপ্রদেশের মহাকাল উজ্জয়ীনি মন্দিরে পুজো দিলেন বিরাট-অনুষ্কা

 

 

Previous articleবড়সড় প্র*তারণা চক্রের ফাঁদ! চিকিৎসককে বাঁচাতে বিশেষ উদ্যোগ কলকাতা পুলিশের  
Next articleজামিন পেলেন তুনিশা হ*ত্যাকাণ্ডের মূল অভি*যুক্ত শীজান খান