খু*নের চক্রান্ত হচ্ছে! নিরাপত্তা চেয়ে প্রধান বিচারপতিকে চিঠি ইমরানের

তাঁকে খু*ন করার পরিকল্পনা চলছে। যে কোনও সময় তাঁকে খু*ন করা হতে পারে, এমনটাই আশঙ্কা প্রকাশ করলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। তবে শুধু প্রাণ*হানির আশঙ্কা প্রকাশ করাই নয়, নিরাপত্তা চেয়ে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির কাছে চিঠিও দিয়েছেন পিটিআই প্রধান কিং খান। ৯ মার্চ তোষাখানা মামলায় ইমরান আদালতে হাজির হবেন। ওই দিনই ইমরানের প্রা*ণহানির আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে তাঁর দল তেহরিক -ই-ইনসাফ।

প্রধান বিচারপতিকে দেওয়া চিঠিতে ইমরান লিখেছেন, আদালতে হাজিরা দিতে গেলে তাঁকে খু*ন করার চেষ্টা হতে পারে। তাই আদালতে যেন তাঁর জন্য যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। তিনি দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী হলেও তাঁর জন্য উপযুক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়নি বলে ইমরান অভিযোগ করেন। ইমরান আরও লিখেছেন, তাঁকে খুনের পরিকল্পনায় যুক্ত আছেন দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁকে যে খু*নের পরিকল্পনা করা হচ্ছে এর উপযুক্ত প্রমাণও তাঁর কাছে আছে।

উল্লেখ্য তোষাখানা মামলায় ইমরানকে গ্রেফতার করতে রবিবার তাঁর বাড়িতে হাজির হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। কিন্তু শেষ পর্যন্ত। ইমারনের খোঁজ পায়নি পুলিশ। এই ঘটনার পরেই ইমরান নিজের বাড়ি থেকে সমর্থকদের উদ্দেশ্যে বলেন, তিনি কোনও দিন কারও সামনে মাথা নত করেননি, ভবিষ্যতেও করবেন না। তাই দেশ ছেড়ে পালানোর কোনও ইচ্ছা তাঁর নেই। সরকার মনে করলে তাঁর বিদেশ সফরের উপর নিষেধাজ্ঞা জারি করতেই পারে। একই সঙ্গে ইমরান অভিযোগ করেন, বর্তমান সরকারের একাধিক নেতার বিপুল পরিমাণ সম্পত্তি রয়েছে বিদেশে। কিন্তু তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তবে ওই বিবৃতির পরে দেশের সমস্ত টেলিভিশন চ্যানেলে ইমরানের ভাষণের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছে পাকিস্তানের টিভি চ্যানেল নিয়ন্ত্রক সংস্থা পেমরা। নিয়ন্ত্রক সমস্ত জানিয়েছে, নিজের ভাষণের মাধ্যমে ঘৃণা ও বিদ্বেষ ছড়াচ্ছেন ইমরান। সরকারি পদাধিকারীদের বিরুদ্ধে এ ধরনের মন্তব্য দেশের আইনশৃঙ্খলা ব্যাহত করতে পারে। তাই ইমরানের কোনও অনুষ্ঠান সম্প্রচার করলে সংশ্লিষ্ট চ্যানেলের অনুমোদন বাতিল করা হবে।

আরও পড়ুন- ইস্টবেঙ্গলের পাঠানো তালিকা নিয়ে বিবৃতি ইমামির, বোর্ড মিটিং নিয়ে মুখ খুললেন লাল-হলুদ শীর্ষ কর্তা

Previous articleখেলার পরিকাঠামো উন্নয়নে বিনিয়োগের প্রভাব কতটা প্রাসঙ্গিক
Next articleদোলের দিন অনুব্রতকে কলকাতায় আনতে কড়া নিরাপত্তা ব্যবস্থা পুলিশের!