টাকা নেওয়া ঠিক হয়নি: কেন বললেন বনি! ফের তলব শুক্রবার

বৃহস্পতিবার দু-দফায় জেরার পরে ফের শুক্রবার অভিনেতা বনি সেনগুপ্তকে CGO কমপ্লেক্সে তলব করল ED। তবে প্রথম দফার বয়ানের সঙ্গে দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদ পর বেশ কিছুটা বয়ান বদল হল বনি সেনগুপ্তর (Bonnie Sengupta)। প্রথম দফায় তিনি বলেছিলেন, কাজের অগ্রিম হিসেবেই কুন্তলের থেকে চল্লিশ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ সেরে বেরোনোর পর বনির মতে, টাকা নেওয়া ঠিক হয়নি। কেন এইরকম মন্তব্য বনির!

অভিনেতার দাবি, কুন্তল ঘোষ (Kuntal Ghosh) নিয়োগ দুর্নীতিতে জড়িত, তা তিনি জানতেন না। জানলে টাকাও নিতেন না। কুন্তলের থেকে টাকা নেওয়া ঠিক হয়নি বলেও স্বীকার করেছেন বনি সেনগুপ্ত।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বৃহস্পতিবার প্রায় সাড়ে চার ঘণ্টা ধরে ইডি জেরা করে বনিকে। হুগলির ধৃত তৃণমূল (TMC) যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর আর্থিক লেনদেনের প্রমাণ পেয়েই বনি সেনগুপ্তকে তলব করা হয়। শুক্রবার ইডি দফতরে তলব করা হয়েছিল গত বিধানসভা নির্বাচনের আগে BJP-তে যোগ দেওয়া অভিনেতাকে। কিন্তু একদিন আগেই এটি দফতরে পৌঁছে যান তিনি। প্রথমার্ধ্বে জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বনি বলেন, কুন্তলের সঙ্গে তাঁর পরিচয় আয়োজকদের মাধ্যমে। এরপরে ঘনিষ্ঠতা বাড়ে। তিনি গাড়ি কেনার সময় কুন্তল টাকা দিয়েছিলেন। সেই টাকা এসেছিল কুন্তলের অ্যাকাউন্ট থেকেই। ছবিতে অভিনয়ের অগ্রিম হিসেবেই তাঁকে ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল। তবে সেই সিনেমা না হওয়ায়, কুন্তলের হয়ে অনেক শো করে দিয়েছেন বলে জানান বনি। তবে নিয়োগ দুর্নীতির সঙ্গে তিনি কোনভাবেই জড়িত নন বলে দাবি করেছেন বনি সেনগুপ্ত।

বিকেলে দ্বিতীয়ার্ধ্বে জেরার পর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে বনি জানান, নিয়োগ দুর্নীতির সঙ্গে কুন্তল জড়িত জানলে তিনি কখনোই টাকা নিতেন না। টাকা নেওয়া ঠিক হয়নি বলে মন্তব্য করেন অভিনেতা। শুক্রবার তাঁকে তলব করেছে ইডি।

এদিকে এই ঘটনা সামনে আসতেই আর্থিক লেনদেন সম্পর্কে কিছু জানা নেই বলে মন্তব্য করেছেন বনির প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। তাঁর মতে, বনির সঙ্গে তাঁর সম্পর্ক চার দেওয়ালের মধ্যে। বাইরে বনি কোথায় কী যোগাযোগ রাখছেন সেটা তিনি জানেন না। তবে, কুন্তলের ডাকে তিনি কয়েকটি ইভেন্টে যোগ দিয়েছিলেন বলে জানান কৌশানি।

আরও পড়ুন:টাকা বাংলার অথচ নামে ‘অ্যালার্জি’! কেন্দ্রীয় প্রকল্পের ‘পর্দা ফাঁস’ ফিরহাদের

 

 

Previous articleটাকা বাংলার অথচ নামে ‘অ্যালার্জি’! কেন্দ্রীয় প্রকল্পের ‘পর্দা ফাঁস’ ফিরহাদের
Next articleবিজ্ঞাপনে অকারণে হোলিকে জড়িয়ে বি*তর্কে ভারত ম্যাট্রিমনি !