১৮ কার্ড দেখানো রেফারি এবার রোনাল্ডোদের ম্যাচে !

আন্তনিও মাতেও লাহোসকে মনে আছে! এই স্প্যানিশ রেফারিকে এত তাড়াতাড়ি ভুলে যাননি কেউ। কাতার বিশ্বকাপে লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে কিংবা ফন ডাইক, ক্রিস্টিয়ানো রোনাল্ডোদের ছাপিয়ে লাহোস একবার আলোচনায় উঠে এসেছিলেন। আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের কোয়ার্টার ফাইনাল ম্যাচে লাহোস দুই দলের ১৮ জনকে কার্ড দেখিয়ে বিতর্ক ও শিরোনামে এসেছিলেন ।

আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের সেই ম্যাচে পান থেকে চুন খসলেই বুকপকেট থেকে কার্ড বের করেছেন লাহোসে। আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচে লাহোসের দেখানো ১৮টি কার্ড বিশ্বকাপ ইতিহাসেই সর্বোচ্চ।

বিশ্বকাপের সে ম্যাচের পর তাঁকে এবার দেখা যাবে সৌদি আরবের প্রো-লিগে। ক্রিস্টিয়ানো রোনাল্ডোদের ম্যাচে। আজ বৃহস্পতিবার রাতে রোনাল্ডোর ক্লাব আল নাসর লিগে অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে আল ইত্তিহাদ ক্লাবের বিপক্ষে।

লিগ লড়াইয়ে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে আল নাসর এ মুহূর্তে পয়েন্ট তালিকার শীর্ষে। আল নাসরের পরই আল ইত্তিহাদের অবস্থান। ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ৪৪। আজকের ম্যাচটা তাই খুব গুরুত্বপূর্ণ। আল নাসরকে হারাতে পারলেই শীর্ষে উঠে যাবে আল ইত্তিহাদ। ম্যাচের গুরুত্ব বিচার করে বিদেশি রেফারি দিয়েই পরিচালিত হবে এই খেলা। আর সে দায়িত্ব পেয়েছেন কথায় কথায় কার্ড দেখানো রেফারি লাহোস।

 

Previous articleশেওড়াফুলিতে মাছ বিক্রি করছেন অনুব্রতর ‘ডামি’ ! স্যোশাল মিডিয়ায় ‘স্মাইলি’র বন্যা
Next articleWeather Update : সপ্তাহ শেষে ঘূর্ণাবর্তের চোখ রাঙানি, উত্তাল দিঘার সমুদ্র !