শেওড়াফুলিতে মাছ বিক্রি করছেন অনুব্রতর ‘ডামি’ ! স্যোশাল মিডিয়ায় ‘স্মাইলি’র বন্যা

একদিকে যখন বঙ্গ রাজনীতিতে অনুব্রত মণ্ডলকে নিয়ে বিরোধীদের সমালোচনা তুঙ্গে সেই সময় শেওড়াফুলি হাটের এক মাছ বিক্রেতার ছবি ভাইরাল (Viral Post) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে মাছ বাজারে পা ছড়িয়ে বসে এক ভদ্র লোক মাছ বিক্রি করছেন। অনুব্রতর মতোই তাঁর ঝুপো গোঁফ।

বেশ কয়েকদিন ধরেই সংবাদমাধ্যমের চর্চায় রয়েছেন বীরভূমের নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal )। আপাতত তিনি রাজধানীতে (Delhi)কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (ED) হেফাজতে রয়েছেন বলেই জানা যাচ্ছে। কিন্তু হুগলির (Hooghly) শেওড়াফুলি হাটে (Sheoraphuli Haat) মাছের বাজারে প্রবেশ করতেই একটু হকচকিয়ে যাচ্ছেন অনেকেই। দূর থেকে দেখে মনে হচ্ছে যেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) বসে বাজারে মাছ বিক্রি করছেন। একটু কাছে গেলেই অবশ্য ভুল ভাঙবে, বুঝবেন মাছ বিক্রেতা আসলে অনুব্রতর ডামি। তবে প্রায় একই রকম দেখতে হওয়ায় বেশ বিড়ম্বনায় পড়েছেন শেওড়াফুলির এই মাছ বিক্রেতা, নাম সুকুমার হালদার (Sukumar Haldar)। সোশ্যাল মিডিয়ায় (Social media) এ নিয়ে স্মাইলির বন্যা।

আপনিও বুঝি, একটু চমকে গেলেন? তবে ছবি দেখে এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন অনুব্রতর ‘হামসকল’কে নিয়ে নেটপাড়ায় বাড়ছে কমেন্টের বন্যা। বেজায় চটেছেন সুকুমার বাবুর স্ত্রী।শেওড়াফুলি মাছ বাজারে গত তিরিশ বছর ধরে মাছ বিক্রি করেন সুকুমার হালদার। প্রতিদিন সকালে হাট খুলতে না খুলতেই মাছ নিয়ে বাজারে হাজির হন সুকুমারবাবু। সম্প্রতি আঁশ বটি নিয়ে তিনি মাছ বিক্রি করছেন এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে বেজায় অস্বস্তিতে সুকুমার হালদারের পরিবার। তাঁর স্ত্রী এখন খুঁজছেন কে বা কারা তাঁর স্বামীর ছবি ভাইরাল করেছে, শুধু তাই নয় তাঁদের শাস্তির দাবিও করছেন তিনি। আসল ব্যাপারটা হল একদিকে যখন বঙ্গ রাজনীতিতে অনুব্রত মণ্ডলকে নিয়ে বিরোধীদের সমালোচনা তুঙ্গে সেই সময় শেওড়াফুলি হাটের এক মাছ বিক্রেতার ছবি ভাইরাল (Viral Post) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে মাছ বাজারে পা ছড়িয়ে বসে এক ভদ্র লোক মাছ বিক্রি করছেন। অনুব্রতর মতোই তাঁর ঝুপো গোঁফ। তবে চেহারা অতটা ভারী নয়। সেই ছবি পোস্ট করে অনেকে লিখেছেন, “কেষ্ট যখন রোগা ছিলেন!” ব্যাস এখান থেকেই যত কাণ্ড শুরু। অনুব্রত মণ্ডলের একসময় মাছের ব্যবসা ছিল আর সুকুমার বাবুর চেহারার সঙ্গে সামঞ্জস্য খুঁজে নিয়ে দুয়ে দুয়ে চার করতে বেশি সময় নেননি নেটিজেনরা।

ঘটনায় মনে মনে যথেষ্ট আহত হয়েছেন মাছ বিক্রেতা সুকুমার হালদার। প্রতিদিনের লড়াইয়ের কথা জানিয়ে তিনি বলছেন না জানিয়ে তাঁর ছবি তুলে এইসব কাণ্ড ঘটানো একেবারেই উচিত হয়নি। শেওড়াফুলি বাজারের বাকি বিক্রেতারা বলছেন এইভাবে কোনও দিনই ভেবে দেখেন নি তাঁরা।

 

Previous articleইসলামপুরে বো*মাবাজিতে বেঘোরে প্রা*ণ গেল সিভিক ভল্যান্টিয়ারের!
Next article১৮ কার্ড দেখানো রেফারি এবার রোনাল্ডোদের ম্যাচে !