তৃতীয় দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ২৮৯ রান ভারতের, ১৯১ রানে পিছিয়ে টিম ইন্ডিয়া

জমে উঠেছে বর্ডার-গাভাস্কর ট্রফির চতুর্থ টেস্ট ম‍্যাচ। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার পাহার সমান রানে ধীরে ধীরে এগিয়ে চলেছে টিম ইন্ডিয়া।

ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট। আহমেদাবাদ টেস্টের তৃতীয় দিনের শেষে ৩ উইকেট হারিয়ে ২৮৯ রান ভারতের। দুরন্ত শতরান শুভমন গিলের। অর্ধশতরানে অপরাজিত বিরাট কোহলি। দিনের শেষে ১৯১ রানে পিছিয়ে টিম ইন্ডিয়া।

জমে উঠেছে বর্ডার-গাভাস্কর ট্রফির চতুর্থ টেস্ট ম‍্যাচ। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার পাহার সমান রানে ধীরে ধীরে এগিয়ে চলেছে টিম ইন্ডিয়া। সৌজন্যে শুভমন গিল, বিরাট কোহলি, চেতেশ্বর পুজারার দুরন্ত ব‍্যাটিং। তৃতীয় দিন শুরুটা ভালোই করেন দুই ওপেনার রোহিত শর্মা-শুভমন গিল। ৩৫ রান করে আউট হন রোহিত। ১২৮ রানে আউট হন শুভমন। তৃতীয় টেস্টে দলে ফিরে রান না পেলেও, চতুর্থ টেস্টে দুরন্ত ইনিংস খেললেন এই তরুণ ওপেনার। আর এই শতরান করতেই মোটামুটি ভারতীয় দলে জায়গা পাকা করে ফেললেন তিনি। ৪২ রানে আউট হন পুজারা। ভারতের হয়ে ক্রিজে রয়েছেন বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা। ৫৯ রানে অপরাজিত কোহলি। দীর্ঘ ১৬ ইনিংস পরে হাফ সেঞ্চুরি পেলেন বিরাট। অপরদিকে ১৬ রানে অপরাজিত জাড্ডু। মোটের ওপর তৃতীয় দিন ভালোই কাটল ভারতের। দিনের শেষে হারিয়েছে তিন উইকেট। অজিদের হয়ে একটি করে উইকেট নেন নাথান লিওন, খুনেমান এবং মার্ফি।

আরও পড়ুন:আহমেদাবাদ টেস্টে বিত*র্ক, শামিকে দেখে ‘জয় শ্রীরাম’ স্লোগান দর্শকদের

 

Previous articleঅনুব্রতকে জেরার মধ্যেই সুকন্যাকে ফোন! কেষ্ট-কন্যাকে কী জানাল ইডি?
Next articleপ্রাথমিক শিক্ষক নিয়োগে আরও গতি, অষ্টম পর্যায়ের ইন্টারভিউয়ের বিজ্ঞপ্তি জারি