বি*তর্কিত ছবি পোস্ট, দেবশ্রীকে আইনি নোটিশ শোভনের

কিন্তু কেন হঠাৎ দেবশ্রীর বিরুদ্ধে আইনি লড়াই শোভনের? প্রাক্তন মেয়রের দাবি, দেবশ্রীর একটি ফেসবুক প্রোফাইল থেকে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ক্যাপশন দিয়ে ছবি পোস্ট করা হয়েছে যাতে তাঁর ঘোরতর অন্যায়, যা অনৈতিক, মিথ্যাচার, উদ্দেশ্যপ্রণোদিত

এবার শোভন চট্টোপাধ্যায়ের নিশানায় দেবশ্রী রায়।অভিনেত্রী তথা প্রাক্তন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে আইনি নোটিশ পাঠালেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, শোভন চট্টোপাধ্যায় আগামিদিনে দেবশ্রীর বিরুদ্ধে বড়সড় আইনি লড়াইয়ের হুঁশিয়ারি দিয়ে রাখলেন।

কিন্তু কেন হঠাৎ দেবশ্রীর বিরুদ্ধে আইনি লড়াই শোভনের? প্রাক্তন মেয়রের দাবি, দেবশ্রীর একটি ফেসবুক প্রোফাইল থেকে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ক্যাপশন দিয়ে ছবি পোস্ট করা হয়েছে যাতে তাঁর ঘোরতর অন্যায়, যা অনৈতিক, মিথ্যাচার, উদ্দেশ্যপ্রণোদিত। এবং ছবিগুলি অনেক পুরনো। ক্যাপশনে সঙ্গে কোনও সম্পর্ক নেই সেই ছবির। কোনও ষড়যন্ত্র করেই সেই ছবিগুলি প্রকাশ করা হচ্ছে বলে মনে করছেন শোভনবাবু।

আজ, সোমবার সংবাদমাধ্যমকে শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন, সম্প্রতি তাঁর পরিচিতরা তাঁকে এমন কিছু ছবি দেখিয়েছেন, যা দেবশ্রীর প্রোফাইল থেকে পোস্ট হচ্ছে। শোভন জানিয়েছেন, ওই পোস্টগুলিতে তাঁর ছবি, তাঁর নাম উল্লেখ করা হয়েছে। তাঁর তৎকালীন পদেরও উল্লেখ আছে। কিন্তু যে সময়কালে ছবিগুলি পোস্ট করা হয়েছে, তখন তিনি ওই পদে ছিলেন না। তাঁর অনুমতি না নিয়ে, পারিবারিক অনুষ্ঠান সহ আরও নানা ধরনের ছবি কেন প্রকাশ করা হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন শোভন চট্টোপাধ্যায়। তাঁর দাবি, ছবিগুলোকে ২০১৭, ২০১৮ বা ২০১৯ সালের পরে দেখানো হলেও, আদতে পোস্টগুলি অনেক পুরনো।

প্রসঙ্গত, এর আগেও দেবশ্রী রায়ের সঙ্গে আইনি লড়াইয়ে জড়িয়ে ছিলেন শোভন চট্টোপাধ্যায়। কলকাতার প্রাক্তন মেয়রের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন অভিনেত্রী।
সেই সময় দেবশ্রীকে সঙ্গ দিয়েছিলেন শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। সেই কথাও স্মরণ করিয়ে দিয়েছেন শোভন।

আরও পড়ুন:আমার মন্তব্যের অপব্যাখ্যা হয়েছে: জানালেন শোভনদেব

 

Previous articleআমার মন্তব্যের অপব্যাখ্যা হয়েছে: জানালেন শোভনদেব
Next articleISF-এর অভব্যতা নিয়ে সরব শওকত, দায়িত্ব নিয়েই শুরু সংগঠন মজবুত করার কাজ