অনুব্রত ও মনীশকে মুখোমুখি জেরা, বিপুল টাকার উৎস জানতে চায় ইডি!

অনুব্রত অস্বীকার করলে বিপাকে পড়তে পারেন মণীশ।

এর আগে ইডির কাছে মণীশ কোঠারি দাবি করেছিলেন, তিনি একজন চার্টাড অ্যাকাউন্টেন্ট। তিনি যা যা করেছেন তার পেশার তাগিদে অনুব্রত মণ্ডলের কথাতেই করেছেন। যদিও অনুব্রত সেই দাবি নস্যাৎ করে বলেন, তিনি কিছু জানেন না।

এই পরিস্থিতিতে মঙ্গলবার অনুব্রত ও মনীশকে মুখোমুখি বসানো হয়েছে। অনুব্রত অস্বীকার করলে বিপাকে পড়তে পারেন মণীশ। উল্টোদিকে মণীশ অস্বীকার করলে বিপাকে পরতে পারেন অনুব্রত।দুজনের বয়ান ভিডিও রেকর্ডিং করা হচ্ছে।
বুধবার কন্যা সুকন্যাকে অনুব্রতর মুখোমুখি বসানো হবে। কারণ, সুকন্যা মণ্ডলও জানিয়েছিলেন , সব জানেন অনুব্রতর সিএ মণীশ কোঠারি।
অনুব্রতর কন্যা সুকন্যা মণ্ডল ও তাঁর মায়ের নামে ভোলে বোম রাইস মিলের সন্ধান ইতিমধ্যেই পেয়েছেন তদন্তকারীরা। তারা জানতে চাইছেন, ২০১৪ সালের নভেম্বর মাসে ৬ দিনে সাড়ে ৬ কোটি টাকা কীভাবে বিনিয়োগ? কোথা থেকে এল কোটি কোটি টাকা? এই টাকার উৎস কী?
সুকন্যা একজন সাধারণ শিক্ষিকা হয়ে কোটি কোটি টাকা ফিক্সড ডিপোজিট বা মিলের জন্য কোথা থেকে টাকা পেলেন?

এর আগে ইডি মণীশ কোঠারি ও সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করেছিল। জানা গিয়েছে, অনুব্রতর সমস্ত হিসাব নিকেশ রাখতেন মণিশ। সেই নথি দেখিয়ে অনুব্রতর মুখোমুখি জেরা করা হচ্ছে মণীশকে।

 

Previous article‘সোশ্যাল মিডিয়ায় যা দেখবেন সেটাই বিশ্বাস করে নেবেন না’, বিরাটকে নিয়ে অনুষ্কার টুইটে এমনটাই মন্তব্য রোহিতের
Next articleEPFO Update : বাড়ল উচ্চ পেনশন স্কিমে আবেদন সময়সীমা !