বর্ডার-গাভাস্কর ট্রফি জয়ের পর আড্ডায় বিরাট-দ্রাবিড়, ভিডিও পোস্ট বিসিসিআইয়ের

আড্ডায় নিজের ১৮৬ রানের ইনিংস নিয়ে কোহলি বলেন," এই ম্যাচের মতো রান করতে পারলে বেশ হালকা লাগে। খেলাটা আরও বেশি উপভোগ করতে পারি।

আহমেদাবাদ টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৮৬ রান করেন বিরাট কোহলি। প্রায় সাড়ে তিন বছর পর বিরাটের ব‍্যাট থেকে টেস্ট ক্রিকেটে শতরান এসেছে। আর এতে খুশি ক্রিকেটপ্রেমীরা। বিরাটের এই রানে ফেরাতে খুশি ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ও। দ্রাবিড় মজা করে বললেন ১৬ মাস সাজঘরে অপেক্ষা করতে হয়েছে আরাম করে বিরাটের শতরান দেখার জন‍্য। সোমবার অজিদের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম‍্যাচ ড্র-এর পর বিরাটের সঙ্গে আড্ডায় মাতেন দ্রাবিড়। সেই ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিসিসিআই।

বিসিসিআইয়ের পোস্ট করা ভিডিওতে দেখা যায় বিরাটের উদ্দেশে দ্রাবিড় বলেন,”আমি কোচ হওয়ার পর তুমি আমাকে দীর্ঘদিনের অপেক্ষা করিয়েছ। কিন্তু কী সুন্দর ভাবে তুমি তোমার ইনিংস প্রস্তুত করেছ যা দেখতে অসাধারণ লাগছিল।”

কোচের সঙ্গে কথা বলার সময় নিজের এতদিন রান না পাওয়ার কথা বলেন কোহলি। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বলেন, “নিজের কিছু ভুলের জন্যই জটিলতা বাড়িয়েছিলাম। তিন অঙ্কের রান পাওয়ার জন্য মরিয়া ভাব একজন ব্যাটারকে পরিপূর্ণতা পেতে সাহায্য করে। বিষয়টা বুঝতে পারছিলাম কিছু দিন ধরে। এটার অন্য দিকও রয়েছে। ৪০-৪৫ রান করে খুশি হওয়ার মতো ছেলে আমি নই। এরকম রান আমাকে কখনও খুশি করে না। দলের জন্য পারফর্ম করতে পারলে গর্বিত হই। বিরাট কোহলিকে আলাদা ভাবে দেখা ঠিক নয়। কখনও খারাপ শট খেলতে চাই না। দলের প্রয়োজনের সময় আউট হওয়াও অপছন্দ করি। সব সময় ভাবি দলকে কী ভাবে সাহায্য করতে পারি। সাহায্য করার উপায় খুঁজে বের করি। আমি কী চাইছি সেটার থেকেও বেশি গুরুত্বপূর্ণ দল আমার কাছে কী চাইছে।”

আড্ডায় নিজের ১৮৬ রানের ইনিংস নিয়ে কোহলি বলেন,” এই ম্যাচের মতো রান করতে পারলে বেশ হালকা লাগে। খেলাটা আরও বেশি উপভোগ করতে পারি। বেশ উত্তেজিত থাকি ফলের জন্য। সঠিক সময়ে বড় রান করতে পেরেছি। তাই আমি খুশি। কারণ এর পরেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল রয়েছে। ম্যাচটা অনেক চাপ মুক্ত ভাবে খেলতে পারব।”

আরও পড়ুন:‘সমর্থকদের কাছে কৃতজ্ঞ এত ভালোবাসার জন‍্য,’ ফাইনালে পৌঁছে বললেন বাগান গোলরক্ষক


 

Previous articleসাইবার সচেতনতা কলকাতা পুলিশের হাতিয়ার অস্কার জয়ী ‘নাটু-নাটু’!
Next article‘১৪ মার্চ বাংলার ইতিহাসে একটি কালো দিন’, নন্দীগ্রাম দিবসে শহিদদের শ্রদ্ধা মুখ্যমন্ত্রীর