আইএসএল ফাইনালে মোহনবাগান, শুভেচ্ছা মুখ‍্যমন্ত্রীর, ম‍্যাচ দেখতে গোয়া যাচ্ছেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস

এদিন বিমানবন্দর থেকে হোটেলে না গিয়ে সোজা মাঠ দেখতে যান বাগান কোচ জুয়ান ফেরান্দো।

আগামী শনিবার ফতোরদা স্টেডিয়ামে আইএসএল ফাইনাল খেলতে নামছে এটিকে মোহনবাগান। প্রতিপক্ষ এটিকে মোহনবাগান। সেই ম‍্যাচ খেলতে গোয়ায় পৌঁছালো দল। বৃহস্পতিবার সকালে যুবভারতী ক্রীড়াঙ্গনের অনুশীলন করে গোয়ার উদ্দেশে রওনা দেয় বাগান ব্রিগেড। এদিন বিমানবন্দর থেকে হোটেলে না গিয়ে সোজা মাঠ দেখতে যান বাগান কোচ জুয়ান ফেরান্দো।

এদিকে গোয়ায় আইএসএলের ফাইনালে থাকবেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এদিন এমনটাই জানালেন রাজ‍্যের ক্রীড়ামন্ত্রী। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ক্রীড়ামন্ত্রীকে গোয়া যেতে বলেন বলে জানান অরূপ বিশ্বাস। এদিন এই নিয়ে অরূপ বিশ্বাস বলেন, “মোহনবাগান আইএসএল ফাইনাল খেলছে এটা বাংলার জন‍্য খুবই গর্বের। এবার সন্তোষ ট্রফিতে আমরা ব‍্যর্থ। সেই জায়গায় মোহনবাগান আইএসএল ফাইনাল খেলছে, এটা বাংলার প্রাপ্তি। মুখ‍্যমন্ত্রী আমাকে বললেন গোয়া যেতে। উনি ভাবছেন আমি ম‍্যাচে থাকলেই দল জিতবে। উনি বলেছেন চ্যাম্পিয়নের ট্রফি জিতিয়ে ফিরতে।”

এদিকে বুধবার শিল্পপতিদের সঙ্গে বৈঠকের মাঝেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফাইনালের জন্য শুভেচ্ছা জানান মোহনবাগান সচিব দেবাশিস দত্তকে।

এদিকে বৃহস্পতিবার মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে থার্ড টি-২০ ব্লাইন্ড বিশ্বকাপ দলের সদস্য শুভেন্দু মাহাতোকে পশ্চিমবঙ্গ সরকারের ক্রীড়াদপ্তরে চাকরীর নিয়োপত্র তুলে দিলেন মাননীয় মন্ত্রী শ্রী অরূপ বিশ্বাস। উপস্থিত ছিলেন দপ্তরের প্রধান সচিব শ্রী রাজেশ কুমার সিনহা ।

আরও পড়ুন:কলকাতা হকি লিগ চ‍্যাম্পিয়ন মোহনবাগান

 

Previous articleনোবেল পাচ্ছেন মোদি ! পুরস্কার কমিটির কর্তার মন্তব্যে বাড়ছে বিতর্ক
Next articleবীরকন্যা প্রীতিলতা: কলকাতা প্রেস ক্লাবে বিশেষ প্রদর্শনে মন ছুঁলো এপার বাংলার