Entertainment : মেদহীন শরীরে জাহ্নবীকে টেক্কা খুশির !

শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়াতেও চূড়ান্ত জনপ্রিয় অভিনেত্রী খুশি। টুইটার হোক বা ইন্সটা প্রোফাইল, সবেতেই হাইপ্রোফাইল জায়গা ধরে রেখেছেন বনি তনয়া।

লাইমলাইটে তাঁর দিদি জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), কিন্তু তাই বলে বলিউডের ফোকাসে থাকবেন না বনি ( Boni Kapoor)কন্যা খুশি , তাও কি হয়! রীতিমতো নেটিজেনদের ঘাম ঝরাচ্ছেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। ‘ ধড়ক’ গার্লে বলে বলে গোল দিচ্ছেন খুশি (Khushi Kapoor)! কালো বডিহাগিং বডিকন ড্রেস পরে ফ্যাশন দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন খুশি। তাঁর চাবুক ফিগারে মজেছে নেট দুনিয়া। অনেকেই বলছেন এবার দিদি জাহ্নবী কাপুরকে কম্পিটিশন দিতে চলেছেন তিনি।

খুশি কাপুর বনি এবং শ্রীদেবীর (Shreedevi) আদরের ছোট মেয়ে। সেভাবে বলিউডের (Bollywood) প্রথম সারির ছবিতে তাঁকে দেখা না গেলেও, সইফ-অমৃতার ছোট ছেলে ইব্রাহিমের সঙ্গে তাঁর দীর্ঘ দিনের বন্ধুত্ব বারবারই ফোকাসে নিয়ে আসে জুটিকে । সাম্প্রতিক কালে নানা খুনসুটিতেও মেতেছেন এই হট কাপল। সুইমিং পুলে জলকেলি হোক অথবা ডান্সফ্লোরে সেলফি পোজ , খুশি আর ইব্রাহিমের কেমিস্ট্রি বরাবর নজরকাড়া রসায়ন গড়েছে পেজ থ্রিতে।

বলিউডের স্টার কিড হিসেবে এমনিতেই জনপ্রিয় খুশি। মেয়েকে সিনেমায় অভিনয় করানোর ব্যাপারে খুব একটা রাজি ছিলেন না অভিনেত্রী শ্রীদেবী। জাহ্নবী পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমায় কাজ করার পাশাপাশি এবার ওয়েব সিরিজের দিকেও মন দিয়েছেন। অন্যরকম চরিত্রে এক্সপেরিমেন্ট করছেন। আর ঠিক তখনই জোয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ’ ওয়েব সিরিজ় শাহরুখ কন্যা সুহানা খানের পাশাপাশি অভিনয় করতে দেখা গেছে খুশিকে।

শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়াতেও চূড়ান্ত জনপ্রিয় অভিনেত্রী খুশি। টুইটার হোক বা ইন্সটা প্রোফাইল, সবেতেই হাইপ্রোফাইল জায়গা ধরে রেখেছেন বনি তনয়া। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ন’লক্ষ ছাড়িয়েছে ইতিমধ্যেই।

দিদি জাহ্নবী কাপুরের প্রাক্তনের সঙ্গে ডেট করা নিয়ে এর আগেই খবরের শিরোনামে এসেছেন খুশি। এক সাক্ষাৎকারে জাহ্নবী নিজেই জানিয়েছিলেন, তিনি ছোটবেলার বন্ধু অক্ষত রঞ্জনকে ডেট করতেন বলে বলিউডে এক সময় খবর ছড়ায়। ব্রেক আপের পর খুশি তাঁর সঙ্গে সম্পর্কে জড়ান বলে খবর রটে। যদিও দুই বোনই বিষয়টিকে সম্পূর্ণ অস্বীকার করেন।

 

Previous article‘আগামিকাল নতুন চ‍্যালেঞ্জ, আমরা তৈরি’, আইএসএল-এর ফাইনালে নামার আগে বললেন প্রীতম
Next articleপড়ুয়াদের শিক্ষান্তে ব্যবসামুখী করতে পথ দেখালো ‘এন্ট্রিমিট ২০২৩’